দিল্লিতে মুসলিমদের উপর গণহত্যার প্রতিবাদে ঢাকায় হেফাজতে ইসলামের প্রতিবাদী বিক্ষোভ ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, February 28, 2020

দিল্লিতে মুসলিমদের উপর গণহত্যার প্রতিবাদে ঢাকায় হেফাজতে ইসলামের প্রতিবাদী বিক্ষোভ ||amarkhobor24

ভারতের রাজধানী দিল্লিতে মুসলমানদের ওপর চালানো ধর্মীয় সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভের ডাক দিয়েছে সমমনা কয়েকটি ইসলামিক দল। জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে এ কর্মসূচি পালিত হবে। এতে হেফাজতে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি ও ঢাকা মহানগরীর আমির আল্লামা নূর হোসাইন কাসেমী নেতৃত্ব দিবেন।

আজ শুক্রবার খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গতকাল বৃহস্পতিবার রাজধানীর পল্টনে জমিয়ত কার্যালয়ে ছয়টি ইসলামি দলের নেতারা বৈঠক করেন। ওই বৈঠকে বিক্ষোভ মিছিলের সিদ্ধান্ত হয়।

সমমনা ৬টি দল হচ্ছে- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, খেলাফত মজলিস, বাংলাদেশ খেলাফত মজলিস, বাংলাদেশ খেলাফত আন্দোলন, ইসলামী ঐক্য আন্দোলন এবং বাংলাদেশ মুসলিম লীগ।

বিক্ষোভ সমাবেশে দল-মত-সম্প্রদায় নির্বিশেষে সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়ে মাওলানা কাসেমী বলেন, ভারতের উগ্র হিন্দুত্ববাদি গোষ্ঠি সে দেশের সাম্প্রদায়িক সরকারের পৃষ্ঠপোষকতায় মুসলমানদের উপর জুলুম নির্যাতনের যে নীল নকশা তৈরি করেছে, তার বিরুদ্ধে শান্তিকামী জনতা ও আন্তর্জাতিক সম্প্রদায় কঠোর প্রতিরোধ গড়ে না তুললে বিশ্বশান্তির জন্য বিপর্যয় বয়ে আনবে।

No comments:

Post a Comment

Pages