ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিল ইহুদিবাদী ইসরায়েলি বাহিনী ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, February 24, 2020

ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিল ইহুদিবাদী ইসরায়েলি বাহিনী ||amarkhobor24


গাজার খান ইউনিসে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যার পর মৃতদেহ বুলডোজার দিয়ে পিষে দিয়েছে ইহুদিবাদী অবৈধ রাষ্ট্র ইসরায়েলি বাহিনী।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ফিলিস্তিনের গাজা-ইসরাইল সীমান্তে ফিলিস্তিনের কয়েক জন নাগরিকের ওপর গুলি করলে ওই ব্যক্তি নিহত হন। এই ঘটনায় আরও কয়েক জন আহত হন।

পরে ওই ফিলিস্তিনির লাশ বুলডোজার দিয়ে পিষে দিতে দেখা যায় এক ভিডিওতে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, কয়েকজন ফিলিস্তিনের নাগরিক নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করতে যায়। কিন্তু হঠাৎ করেই ইসরায়েলি বাহিনী বুলডোজার নিয়ে গাজা উপত্যকার ভেতরে ঢুকে পড়ে। এরপর নিহতের মরদেহ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে থাকে।

ফিলিস্তিনিরা লাশ উদ্ধার করার চেষ্টা করলেও পারেনি। তবে আহত ব্যক্তিদের উদ্ধার করেন তারা। আর লাশটি থেতলে দিয়ে সেটি বুলডোজারে তুলে নিয়ে চলে যায় ইসরায়েলি বাহিনী। এসময় কয়েকজন ফিলিস্তিনিকে ঢিল ছুড়তে দেখা যায়।

ফিলিস্তিনের ইসলামিক জিহাদ (পিআইজে) নামক একটি দল বলছে, মৃত ব্যক্তির নাম মুহাম্মদ আলী আল-নাঈম। তিনি এ দলের একজন সদস্য ছিলেন।

ইসরায়েলি সেনাবাহিনী ওই ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে, তারা একজন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে যাকে সীমান্ত বেষ্টনীর কাছে বোমা রেখেছিল বলে সন্দেহ করা হয়েছিল।

সূত্র: আল-জাজিরা

No comments:

Post a Comment

Pages