রাবি সায়েন্স ক্লাবের সভাপতি মাহদি, সম্পাদক ইশতেহার ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, February 4, 2020

রাবি সায়েন্স ক্লাবের সভাপতি মাহদি, সম্পাদক ইশতেহার ||amarkhobor24

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ক্লাবের নতুন কমিটি গঠন গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন রসায়ন বিভাগের শিক্ষার্থী মাহদি হাসান এবং সাধারণ সম্পাদক হয়েছেন পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ইশতেহার আলী।
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সায়েন্স ক্লাবের ৬ষ্ঠ এ কার্যনির্বাহী কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন। 

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ক্লাবের পঞ্চম বর্ষপূর্তি এবং নবীনবরণ উদযাপন শেষে কমিটি ঘোষণা করেন ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. তারিকুল হাসান।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি রসায়ন বিভাগের সৌরভ পাল, প্রাণিবিদ্যা বিভাগের ইশরাত জাহান খান চৌধুর, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের মাহমুদুল হাসান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের আব্দুল্লাহ আল আহাদ, ম্যাটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মুহি মুনতাকা, কোষাধ্যক্ষ প্রাণ রসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের নাসির মাহমুদ, সাংগাঠনিক সম্পাদক ইলেক্ট্রিকাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের আমিনা আক্তার আখি ও সাংগঠনিক সম্পাদক পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্চ ডেভেলপমেন্ট বিভাগের আবিদ হাসান।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, ক্লাবের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সভাপতি আহসান হাবীব, আজীবন সদস্য সোহানুর রহমান, সদ্য বিদায়ী সভাপতি আশরাফুল আলম এবং ক্লাবের উপদেষ্টাসহ অন্যান্যরা।

এদিকে, নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়রে উপ-উপাচার্যদ্বয় , ছাত্র উপদেষ্টা সহ আরও অনেকে।


আসিক আদনান 
রাজশাহী বিশ্ববিদ্যালয়।

No comments:

Post a Comment

Pages