পাপিয়ার কল লিস্টে ১১ মন্ত্রী ও ৩৩ এমপির নাম্বার ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, February 24, 2020

পাপিয়ার কল লিস্টে ১১ মন্ত্রী ও ৩৩ এমপির নাম্বার ||amarkhobor24


আজকে সবচেয়ে আলোচিত নাম সদ্য বহিষ্কৃত নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ওরফে পিউ। রাজনীতির আড়ালে মাদক ও নারী বাণিজ্য করে আসছিলেন তিনি। গেল শনিবার (২২ ফেব্রুয়ারি) র‌্যাব পাপিয়াকে আটকের পর থেকে বেরিয়ে আসছে একের পর এক মাথা ঘুরিয়ে দেওয়া খবর। সোমবার (২৪ ফেব্রুয়ারি) তাকে আদালতে তোলা হলে তার তিনটি মামলায় ৫ দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এর আগে গ্রেপ্তার করার পর পাপিয়ার মোবাইল ফোনগুলো জব্দ করে আইনশৃঙ্খলাবাহিনী। ওই ফোনগুলোতে ভিআইপির সঙ্গে নিয়মিত যোগাযোগের তথ্য পেয়েছে আইনপ্রয়োগকারী সংস্থা। মোবাইলগুলোতে ১১ মন্ত্রীর নাম্বার ও ৩৩ এমপির তালিকা পাওয়া গেছে। এই মোবাইল নাম্বারে পাপিয়া গ্রেপ্তার হওয়ার আগের দিন পর্যন্ত বিভিন্ন প্রভাবশালী মন্ত্রীর সঙ্গে কথা বলেছেন।

সূত্র বলছে, শনিবার (২২ ফেব্রুয়ারি) বিমানবন্দর থেকে আটকের সময় আইনশৃঙ্খলাবাহিনীর (র‌্যাব) সদস্যদের হুমকি-ধামকি দিয়েছিলেন পাপিয়া। এমনকি তাদেরকে দেখে নেওয়ার হুমকিও দেন। তখনই আইনপ্রয়োগকারী সংস্থার উদ্দেশ্যে বলে উঠে- আমি কে তোরা জানিস?

এদিকে আইনপ্রয়োগকারী সংস্থা বলছে, এই কল লিস্ট মোবাইল অপারেটরদের কাছ থেকে আনা হয়েছে। যাদের সঙ্গে তার যোগাযোগ, যাদের সঙ্গে নিয়মিত কথা বলতেন, ১৫ দিনের রিমান্ডে তাদের ব্যাপারে তথ্য বের করবে আইন প্রয়োগকারী সংস্থা।

No comments:

Post a Comment

Pages