প্রেমের টানে ইতালীর তরুণী লক্ষ্মীপুরে ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, February 28, 2020

প্রেমের টানে ইতালীর তরুণী লক্ষ্মীপুরে ||amarkhobor24

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ প্রেমের টানে এবার  ইতালি থেকে বাংলাদেশে ছুটে এসেছেন এক তরুণী।করেছেন বিয়েও। ইসলাম ধর্ম গ্রহণ করে পাল্টেছেন তার নামও। বর্তমানে তার নাম খাদিজা। ঘটনাটি গতকাল বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুরের রায়পুরে।
জানা যায়, প্রায় ৬ বছর আগে ইকবাল ইতালিতে গিয়ে প্রবাসী ওই তরুণীদের একটি কোম্পানিতে চাকরি করতো। তখন খাদিজার সঙ্গে ইকবালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২ বছর আগে ইকবাল বাংলাদেশে চলে আসেন। দেশে চলে আসলেও ওই তরুণীর সঙ্গে তার নিয়মিত যোগাযোগ হতো। কিন্তু কাগজপত্রের কিছু সমস্যার কারণে ইকবাল ফের ইতালিতে যেতে পারছিল না। তাই গত বৃহস্পতিবার রাতে খাদিজা লক্ষ্মীপুরের রায়পুরে ইকবালের গ্রামের বাড়িতে আসলে ইসলামী শরীয়ত মোতাবেক তাদের বিয়ে হয়। ভাষাগত কিছু সমস্যা থাকলেও বাঙালি নারীর মতোই স্বাভাবিকভাবে সব কাজ করছেন খাদিজা।

শ্বশুরবাড়িতে সাংবাদিকদের মুখোমুখি হন খাদিজা। ইকবালের সঙ্গে প্রেম, বিয়ে, বাংলাদেশ সম্পর্কে জানান অনুভূতি। তার ভাষায়, বাংলাদেশর সংস্কৃতি ও পরিবেশ আমার অনেক ভালো লেগেছে। ইকবালকে অনেক ভালোবাসি। তার জন্যই বাংলাদেশে আসা। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।
ছেলে-পুত্রবধূর জন্য দোয়া চেয়েছেন ইকবালের বাবা আক্তার হোসেন। তিনি বলেন, ছেলের বউ দেখে আমরা আনন্দিত। ছেলে-পুত্রবধূর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন বলেন, প্রেমের টানে ইতালির তরুণী রায়পুরে এসে উভয়ের পরিবার মেনে নেওয়ার বাঁধলেন সুখের ঘর। বৃহস্পতিবার রাতেই তার বাবা-মা বউকে বরণ করে নিয়েছেন।

No comments:

Post a Comment

Pages