রায়পুরে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত, ক্ষুব্ধ স্থানীয়রা ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, February 25, 2020

রায়পুরে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত, ক্ষুব্ধ স্থানীয়রা ||amarkhobor24

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে সড়ক দুর্ঘটনায় ফাহিমা আক্তার (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সকালে রায়পুর উপজেলার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক চালক ও গাড়ি আটকের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।

জানা গেছে, নিহত ফাহিমা রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের জসিম উদ্দিন মেয়ে। সে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক স্কুলছাত্রী ফাহিমাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি রায়পুর থেকে লক্ষ্মীপুর দিকে যাচ্ছিল। পরে স্থানীয়রা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। পরে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘাতক চালক ও গাড়িটি আটকের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে।

রাযপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্কুলছাত্রীর মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। গাড়িটি আটক করা হয়েছে চালককে আটকের অভিযান চলছে।

No comments:

Post a Comment

Pages