আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র মৃত্যুতে মুফতী ফয়জুল করিমের শোক প্রকাশ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, January 29, 2020

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র মৃত্যুতে মুফতী ফয়জুল করিমের শোক প্রকাশ

দেশের প্রখ্যাত আলেমে দীন আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইসলাম আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ ফয়জুল করিম সাহেব।


আজ বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিশিষ্ট এ আলেম রাজনীতিবিদ বলেন, দেশের অন্যতম শীর্ষ আলেমেদ্বীন, দীন-মিল্লাতের অতন্দ্রপ্রহরী, মাখদুমুল উলামা,আল্লামা শাহ সাহেব রহ এর ইন্তেকালের খবরটি খুবই দুঃখ ও বেদনার। তাঁর মরহুম হয়ে যাওয়ার সংবাদে মনটা ভেঙ্গে যাচ্ছে।

মুফতী ফয়জুল করিম সাহেব বলেন, প্রখ্যাত ও শীর্ষস্থানীয় ইসলামী চিন্তাবিদ, আলোকিত মানুষ গড়ার কারিগর, ঈমানী সকল আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব, আল্লামা শাহ সাহেব রহ. বহু গুণে গুণান্বিত ছিলেন। আমার জীবনে আমি তাঁকে দেশে, দেশের বাহিরে, রাজপথে, আন্দোলন-সংগ্রামে খুব কাছ থেকে অসংখ্যবার দেখেছি, দেখে অভিভূত হয়েছি, তাঁর আন্তরিকতাপূর্ণ দু’আ লাভ করেছি। তাঁর হাস্যোজ্জ্বল মুখের আন্তরিকতাপুর্ণ ডাক আমি এখনো যেন শুনতে পাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা যা হারালাম তার সাথে কোন কিছুর তুলনা চলে না। আল্লাহভীরু, মুখলিস, নূরানী মুখাবয়বের অধিকারী, সাহসী, বাস্তবিক অর্থে দীনের দা’ঈ এই আলেম মনীষীর ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। আমি তাঁর মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, তাঁর ছাত্র, মুরীদ এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, আজ বুধবার বিকাল সোয়া পাঁচটার দিকে রাজধানীর শঙ্করে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আল্লামা আযহার আলী আনোয়ার শাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ দেশের অন্যতম শীর্ষ আলেমে দ্বীন এবং কিশোরগঞ্জ জামিয়া ইমদাদিয়ার মহাপরিচালক হবার পাশাপাশি কিশোরগঞ্জের শহীদী মসজিদের খতীব এবং কওমি মাদরাসা শিক্ষা বোর্ড-বেফাকের সিনিয়র সহসভাপতি ছিলেন।

No comments:

Post a Comment

Pages