শিক্ষিত দক্ষ খোদাভীরু কর্মী বিহীন সুষ্ঠ রাষ্ট্র গঠন করা অসম্ভব: ইশা ছাত্র আন্দোলন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, January 25, 2020

শিক্ষিত দক্ষ খোদাভীরু কর্মী বিহীন সুষ্ঠ রাষ্ট্র গঠন করা অসম্ভব: ইশা ছাত্র আন্দোলন

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মুহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মু. মোফাচ্ছেল খান এর পরিচালনায়  শুক্রবার (২৪ জানুয়ারি ২০২০) শহরে ইদারাতুল মা আরিফ আর ইসলামীয়া অডিটোরিয়ামে ২০২০ ইংসেশনের জেলা কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মু. শরিফুল ইসলাম রিয়াদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষিত, দক্ষ, খোদাভীরু, কর্মী বিহীন সুষ্ঠ রাষ্ট্র গঠন করা অসম্ভব। তিনি আরো বলেন দেশের দুর্নীতি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অন্যায় অবিচার রাহাজানি সহ দেশের সকল অসামাজিকতার অবসান করতে হলে শিক্ষিত দক্ষ খোদাভীরু কর্মীর বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি অনারারী আব. ক্যাপ্টেন মুহা. ইব্রাহিম।
তিনি তার বক্তব্যে বলেন যে, দেশে আজ ওড়না পড়ে স্কুল কলেজ ভার্সিটিতে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে এদেশের নাস্তিক-মুরতাদদের কে  রাষ্ট্র থেকে সরিয়ে খোদাভীরু যোগ্য কর্মীদেরকে রাষ্ট্রের বিভিন্ন সেক্টরে আসতে হবে তাহলেই দেশের মধ্যে শান্তি এবং মানবতার মুক্তি আসবে।
সভাপতি তার উদ্ভোধনী বক্তব্যে বলেন,আমরা স্বাধীনতা অর্জন করেছি, কিন্ত স্বাধীনতা মূল লক্ষ্য সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা করা। কিন্তু আজও প্রতিষ্ঠিত হয়নি সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার এজন্য কর্মীদের আন্তরিক ভাবে কাজ করতে হবে । 
কর্মী সম্মেলনে আরো উপস্থিত ছিলেন। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি, এইচ এম ইসমাইল সিরাজী , সাধারণ সম্পাদক মুহাঃ মইনুদ্দিন চিশতী,সাংগঠনিক সম্পাদক হাঃ মু.তাভীর হুসাইন,
প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মু.হাবিবুর রহমান, অর্থ সম্পাদক এম আঃ আহাদ ভূঁইয়া সহ প্রমুখ নেতৃবৃন্দ ।
 শেষে ফজলুল করিম (রঃ) আত্মার মাগফেরাত কামনা করেন এবং দেশে শান্তি এবং মানবতার মুক্তি কামনা করে দোয়া মোনাজাতের মাধ্যমে কর্মী সম্মেলন সমাপ্তি ঘোষণা করেন।

No comments:

Post a Comment

Pages