আল্লামা তাফাজ্জুল হকের ইন্তেকালে শেখ ফজলে বারী মাসউদের শোক - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, January 5, 2020

আল্লামা তাফাজ্জুল হকের ইন্তেকালে শেখ ফজলে বারী মাসউদের শোক

দেশের শীর্ষ আলেম আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী আজ বিকাল সাড়ে চারটায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন।
সিলেটের জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগন মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা হবিগঞ্জী রহ. দীর্ঘদিন অসুস্থ ছিলেন। কিছুদিন আগেও বেশকিছু দিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তাঁর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামপন্থীদের একমাত্র প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. দেশের একজন শীর্ষস্থানীয় আলেম ও সচেতন রাজনীতিবিদ ছিলেন। জাতির সংকটময় মুহূর্তে তিনি অভিভাবক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাঁর ইন্তেকালে আমরা একজন দেশবরেণ্য আলেমেদ্বীনকে হারালাম।

মাওলানা মাসউদ আরো বলেন, সপ্তাহকাল আগে আল্লামা আশরাফ আলী রহ এর ইন্তেকালে আমাদের হৃদয়ে যে ক্ষত তৈরি হয়েছে, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ এর ইন্তেকালে সেই ক্ষত আরো গভীর হলো। তাঁদের ইন্তেকালে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। মহান আল্লাহ তায়ালা তাঁর সকল খেদমত কবুল করুন।

No comments:

Post a Comment

Pages