কেন্দ্রে ঘুরে বিএনপি'র এজেন্ট খুঁজে পেলেন না মাহবুব তালুকদার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, January 31, 2020

কেন্দ্রে ঘুরে বিএনপি'র এজেন্ট খুঁজে পেলেন না মাহবুব তালুকদার


আবার খবর ডেস্কঃঢাকা- ভোট দিতে এসে ভোটকেন্দ্রে বিরোধীদলের মেয়র প্রার্থীদের এজেন্ট খুঁজে পাননি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

আজ শনিবার (০১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর ইস্পাহানি বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন। প্রায় ৪৫ মিনিট কেন্দ্রটিতে অবস্থান করে ভোট দেখেন তিনি।

একপর্যায়ে ৪ নম্বর বুথে ভোট দিতে এসে প্রিসাইডিং অফিসার আবদুল কুদ্দুসকে পুরো কেন্দ্রে বিরোধী দলীয় মেয়র প্রার্থীর এজেন্টদের খুঁজতে বলেন মাহবুব তালুকদার। নির্বাচন কমিশনার প্রিসাইডিং অফিসার বলেন, পুরো কেন্দ্রে বিরোধী দলীয় মেয়র প্রার্থীর এজেন্ট আছে কী না খুঁজে দেখ।’

এ সময় মাহবুুব তালুকদার বিভিন্ন বুথে গিয়ে ভোটের কার্যক্রম পরিদর্শন করেন। তিনি বিভিন্ন বুথে গিয়ে জানতে চান, বিরোধীদলের প্রার্থীদের এজেন্ট রয়েছে কি না। বেশির ভাগ বুথ থেকে তাকে জানানো হয়, বিরোধীদলের কোনো এজেন্ট নেই।

এরপর ওই কেন্দ্রে ভোট দেন মাহবুব তালুকদার। ভোট দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিভিন্ন বুথে বিরোধীদলের মেয়র প্রার্থীদের এজেন্ট খুঁজে পাইনি। কেন পাইনি এটা আমি বুঝতে পারছি না।

এসময় নির্বাচনের পরিবেশ কেমন? এমন প্রশ্নের উত্তরে মাহবুব তালুকদার বলেন, নির্বাচনের পরিবেশ কেমন আছে এটা আমার চাইতে আপনারা অনেক ভালো জানেন, কেননা আপনারা সাংবাদিক। আমি ক্ষণকালের জন্য এসে আমার ভোটটা দিলাম এবং আমার পরিবারও ভোট দিয়েছে। সুতরাং এই প্রশ্ন (নির্বাচনের পরিবেশ কেমন) তুলে আমার কাছে কোনও লাভ নেই।

এসময় তিনি আরো বলেন, ভোট বা নির্বাচন প্রসঙ্গে এখন আমি কোনও মন্তব্য করব না। নির্বাচন শেষ হয়ে গেলে আমি এ প্রসঙ্গে কথা বলব।

ইস্পাহানি বালিকা বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল কুদ্দুস ব‌লেন, এখানে ১২ জন ভোটা‌রের ফিঙ্গার মে‌লে‌নি। ১৮০৫ জন ভোটারের মধ্যে ২২২ জন ভোট দি‌য়ে‌ছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১০৪৪ নম্বর কেন্দ্রটিতে ৪ বুথে ১ হাজার ৮০৫ ভোটার রয়েছেন। বেলা ১২টা ১০ মিনিট পর্যন্ত ভোট পড়েছে ২২২টি।

তথ্যসূত্রঃসময়ের কণ্ঠস্বর 

No comments:

Post a Comment

Pages