পেশীশক্তি দিয়ে লাটিমের পক্ষে সৃষ্ট গণজোয়ার রুখে দেয়া যাবে না: হাজী ইবরাহীম - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, January 30, 2020

পেশীশক্তি দিয়ে লাটিমের পক্ষে সৃষ্ট গণজোয়ার রুখে দেয়া যাবে না: হাজী ইবরাহীম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে এক প্রার্থীর সমর্থক অন্য প্রার্থীর বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এতে ভোটারদের মনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যাপারে উদ্বেগ ও উৎকণ্ঠা দেখা দিয়েছে। এ বিষয়ে আজ ডেমরা থানা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২৭ইং জানুয়ারী সোমবার রাতে ৬৭নং ওয়ার্ডে ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত লাটিম প্রতীকের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর হাজী ইব্রাহীমের সমর্থক বাবুল মিয়ার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়ে আলমাড়িতে থাকা নগদ ৫০ হাজার টাকা লুটপাট করা হয়। অন্যদিকে একই প্রার্থীর সমর্থক হেলাল মিয়ার বাড়িতেও হামলা চালিয়েছে তারা। অভিযুক্ত কাউন্সিলর প্রার্থীর নাম ফিরোজ আলম। তিনি ৬৭ নম্বর ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।


হাজী ইবরাহীম বলেন, পেশীশক্তি দিয়ে লাটিমের পক্ষে ৬৭নং ওয়ার্ডবাসীর গণজোয়ার রুখে দেয়া সম্ভব নয়। যারা নির্বাচিত হওয়ার পূর্বেই ভোটারদের বাড়িতে হামলা ও লুটপাট চালায় তারা নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর জীবনকে বিষিয়ে তুলবে।

তিনি আরো বলেন, একজন নির্বাচিত কাউন্সিলর হিসেবে ওয়ার্ডবাসীর সুখে দু:খে পাশে দাঁড়িয়েছি। আমি এবং আমার কর্মীরা ওয়ার্ডবাসীর খেদমতে নিজেদের নিয়োজিত রাখতে সদা সচেষ্ট। তাই জনগণ আমাদের ভালোবাসে। লাটিম মার্কার পক্ষে ওয়ার্ডবাসীর এই জাগরণ সহ্য করতে না পেরেই ভোটারদের উপর হামলা করছে এই কুচক্রী মহল। তাদের এই জুলুম ও নির্যাতনের জবাব জনগণ আগামী পহেলা ফেব্রুয়ারি ভোটের মাধ্যমে দিবেন বলে জানিয়েছেন হাজী ইবরাহীম।

হামলার ঘটনাকে কেন্দ্রকরে অদ্ভুত পরিস্থিতি সামাল দিতে ডেমরা থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a Comment

Pages