দৈনিক উত্তরা নিউজের উদ্বোধন করলেন অ্যাডভোকেট সাহারা খাতুন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, January 1, 2020

দৈনিক উত্তরা নিউজের উদ্বোধন করলেন অ্যাডভোকেট সাহারা খাতুন

দৈনিক উত্তরা নিউজ এর ১ম সংখ্যার উদ্বোধন, আলোচনা সভা ও গুণীজন সম্মাননা’ উপলক্ষ্যে ১ জানুয়ারি উত্তরাস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি) অডিটোরিয়ামে বিকাল ৪টায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটির উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি।
চিত্র: অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান, বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, বিশিষ্ট সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব মাহ্মুদ সাজ্জাদ, আইইউবিএটি এর উপাচার্য প্রফেসর ড. আব্দুর রব, নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের চেয়ারম্যান ড. ফরিদ উদ্দিন ফরিদ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ঢাকা বার এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: আবদুল বাতেন।

চিত্র: মোহাম্মদ তারেকউজ্জামান খান, সম্পাদক ও প্রকাশক, দৈনিক উত্তরা নিউজ।

উদ্বোধনী অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্যে দৈনিক উত্তরা নিউজ এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ তারেকউজ্জামান খান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আমরা ২০১৩ সালে uttaranews24.com  নামক অনলাইন পোর্টালের মধ্য দিয়ে যাত্রা শুরু করি। দীর্ঘ ৭ বছরের এই পথচলায় অনেককেই সহকর্মী ও শুভকাঙ্খী হিসেবে পাশে পেয়েছি। সকলের সহযোগিতায় আজকে আমরা একটি পর্যায়ে এসে পৌঁছাতে সক্ষম হয়েছি।” এজন্য তিনি  পত্রিকাটিতে কর্মরত সকল সাংবাদিক, লেখক, পাঠক, কলামিস্ট, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, “যাত্রা শুরুর আগ থেকেই সমাজ পরিবর্তনের এক দৃঢ় সংকল্প নিয়ে আমাদের পথচলা। উত্তরা নিউজ এর এই পথচলায় সবসময়ই আমরা উত্তরাকে বিশেষভাবে প্রাধান্য দিয়ে এসেছি। ভবিষ্যতেও তা চলমান থাকবে ইনশাআল্লাহ।” সর্বোপরি, দেশ ও জাতির কল্যাণে উত্তরা নিউজ যাতে কার্যকরী ভূমিকায় অবতীর্ণ হতে পারে এজন্য সকলের কাছে দোয়া দরখাস্ত করেন তিনি।

চিত্র: ফটোসেশনে অতিথিবৃন্দের সাথে সম্মাননাপ্রাপ্ত গুণীজনবৃন্দ।

এ সময় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় উত্তরায় বসবাসরত ২২ (বাইশ) গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত গুণীজনরা হলেন- বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল, প্রফেসর তাসলিমা বেগম, ডাঃ অধ্যাপক সাব্বির আহমেদ খান, ইসমে আরা হানিফ, মার্জিয়া খাতুন স্বর্ণা,  মোঃ আবু বকর সিদ্দীক, মোহাম্মদ শরীফুর রহমান, কমলা রানী মুক্তা, মোহাম্মদ আলী, মোহাঃ নুরুল আলম, মোঃ ফারুক মিয়া, হাসানুজ্জামান আকন্দ স্বপন,  অধ্যক্ষ নাসির উদ্দিন বাবুল, অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান, অধ্যক্ষ রেহেনা পারভিন (মুক্তা), আশরাফুল আলম, ডাঃ সাইফুল ইসলাম, মোঃ রাইসুল ইসলাম লিটন, শফিকুল আলম মুক্তা, মুহাম্মদ মাসুম বিল্লাহ, সাইদুল ইসলাম, আবু বকর সিদ্দীক রাব্বি চৌধুরী। উপস্থিত অতিথিগণ গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। একই সাথে উপস্থিত অতিথিগণকে উত্তরা নিউজ সম্মাননা স্মারক-২০২০ প্রদান করা হয়

No comments:

Post a Comment

Pages