রামগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে 'প্রচেষ্টা পাঠশালার' পুরস্কার বিতরণ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, January 22, 2020

রামগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে 'প্রচেষ্টা পাঠশালার' পুরস্কার বিতরণ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ পোর শিশু পার্ক সংলগ্ন মাঠে "প্রচেষ্টা পাঠশালার উদ্যোগে আয়োজিত সোমবার বিকেল সাড়ে ৩ টায় ক্রিয়া প্রতিযোগিতা ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
প্রতিষ্ঠানটির উদ্যোক্তা ও প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসাইন স্বপন'এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন ও রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি প্রমূখ। 
এসময় উপস্থিত বক্তারা বলেন, অসহায় গরীব সুবিধা বঞ্চিত শিশু ও কিশোর শিক্ষার্থীদের নিয়ে এমন মহতি উদ্যোগ আমাদেরকে খুবই ভাভাবীতো করেছে। প্রচেষ্টা পাঠশালার মাধ্যমে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীরা আরো বেশি শিক্ষার সঠিক সুফল ফিরে পাবে বলে আমরা আশাকরছি। এগিয়ে যাক পথশিশুদের পাঠশালা, এগিয়ে যাক মানবতা।

প্রতিষ্ঠানটির প্রধান উদ্যোগতা মোঃ ইমাম হোসেন স্বপন জানান, দীর্ঘ ৬ মাস ধরে পথশিশু ও সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে থেকে শিক্ষার সকল সুবিধা দিয়ে আসছেন প্রচেষ্টা পাঠশালা নামের প্রতিষ্ঠানটি। কয়েকজন সুযোগ্য শিক্ষক, শিক্ষিকা প্রতিনিয়ত পাঠদান দিয়ে যাচ্ছেন, পাশাপাশি বিনোদন, সাংস্কৃতিক অনুষ্ঠান, কোরআন প্রতিযোগিতা ও কোরআন শিক্ষার ব্যবস্থাও রয়েছে। আমি এবং আমরা আশা করছি সমাজের বিত্তবান মানুষ যদি এই সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে এগিয়ে আসে তাহলে আমরা আরো বহুদূর এগিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ। 
অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, প্রচেষ্টা পাঠশালার সহকারী শিক্ষিকা মোছা. উম্মে মিসতা জাহান,মোঃ সাহেদ হোসেন,মোঃ স্বপন আহমেদ, মোছাঃ তানিয়া আক্তার,মোঃ আমিন শরিফ, মোঃ ফয়সাল হোসেন,মোছাঃ হাসনাত আরা রিয়া মোছাঃ মাইসা তানজিন,মোঃ সাফায়াত হোসেন,মোঃ তামজিদ হোসাইন,মোঃ নাজিম হাওলাদার,অভিভাবক ও সাংবাদিক বৃন্দ প্রমূখ।

No comments:

Post a Comment

Pages