সুষ্ঠু ভোট হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, January 31, 2020

সুষ্ঠু ভোট হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী


আমার খবর টোয়েন্টিফোরঃঃ ঢাকা- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে এখন পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর কিছু শুনিনি। আশা করি, সুন্দর ও নিরাপদ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হবে।

শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট প্রয়োগ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সারা ঢাকা শহরে ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিতে আসছেন। তবে এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতি কিছুটা কম রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের সংখ্যাও বাড়বে।

বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়াসহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, তারা এমন কথা সবসময়ই বলে আসছে। এটা নতুন কিছু নয়। বিগত দিনগুলোতেও তাদের এমন কথা বলতে শুনেছি। সব জায়গায় সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

‘আমাদের নিরাপত্তা বাহিনী তাদের দায়িত্ব পালন করছে। কারও কোনো অভিযোগ থাকলে তাদের জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এছাড়া প্রিজাইডিং অফিসার, পুলিং এজেন্টরা রয়েছেন, কোন বিষয়ে তারা আপত্তি জানালে নিরাপত্তা বাহিনীর সদস্যরা বিষয়টি দেখবেন।

No comments:

Post a Comment

Pages