লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, January 2, 2020

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু



লক্ষ্মীপুর প্রতিনিধিঃ  লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৮ জন। বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন মুক্তিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার আবিরনগর গ্রামের নজির আহম্মদের পুত্র মো. মফিজ (৫০), সমসেরাবাদ গ্রামের নুরুল আমিনের পুত্র খোরশেদ (৩৫) ও টুমচর গ্রামের পাটোওয়ারীর পুত্র মো. রফিক (৫৫)। নিহতদের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
আহতরা হলেন, সৈয়দ আহম্মদ, আ: নুর, বাবুল, নজির, আবুল বাসার, রনি, ইয়াছিন, আবুল হোসেন। এরা সকলে সদর উপজেলার আবিরনগর ও সমসেরাবাদ গ্রামের বাসিন্দা। তাদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎস্যা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মিনি পিকআপে করে ২০ জনের মতো নির্মাণ শ্রমিক মেশিনপত্র নিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। পিকআপটি লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের মুক্তিগঞ্জ এলাকায় পৌঁছালে একটি চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি পুকুরে পড়ে যায় পিকআপটি। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীরা শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।  
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ইনচার্জ) মো. ওয়াসি আজাদ দৈনিক  বাংলার মুকুলকে বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় ১৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে।

No comments:

Post a Comment

Pages