ইশা ছাত্র আন্দোলন বিএল কলেজের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, January 2, 2020

ইশা ছাত্র আন্দোলন বিএল কলেজের পূর্নাঙ্গ কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বুধবার (১লা জানুয়ারী) সকাল ৯ টায় কলেজ মসজিদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা বিএল কলেজের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শাখা সভাপতি মুহাম্মাদ আল আমিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীরের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির। 
এছাড়াও উপস্থিত ছিলেন শাখা সহ সভাপতি এইচ এম ইসমাইল হোসেন, নগর সহ সভাপতি আব্দুস সালাম জায়েফ, নাজমুল হুদা, ফরহাদ মোল্যা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা যুদ্ধের মুল শ্লোগান সাম্য,মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্য কে সামনে নিয়ে ইশা ছাত্র আন্দোলন কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে আদ্যবধি বাংলাদেশের সকল জেলা ও ক্যাম্পাস গুলোতে আদর্শিক ছাত্র রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে ইশা ছাত্র আন্দোলন। আদর্শ বিহীন ছাত্র সমাজ দেশ ও জাতির জন্য ভয়ানক। যার নজির আমরা বুয়েটের ঘটনায় দেখেছি। ইশা ছাত্র আন্দোলন কলেজ ক্যাম্পাসে একঝাক আদর্শ ছাত্র গড়ার কাজ করে যাচ্ছে। 

প্রধান অতিথি তার বক্তব্যের শেষে কলেজ শাখার নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন। পূর্ণাঙ্গ কমিটির সভাপতি মুহাম্মদ আল-আমীন, সহ সভাপতি এইচ এম ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হোসেন, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ হাবিবুল্লাহ, তথ্য গবেষণা সম্পাদক মোসাদ্দেক বিল্লাহ সাব্বির, দাওয়াহ সম্পাদক মোঃ ইমরান হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহাগ হোসেন,অর্থ সম্পাদক মোঃ আলম গাজী, দফতর সম্পাদক মোঃ আবু বকর, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মোঃ মাহাতাব হোসেন, ছাত্র কল্যাণ সম্পাদক মোঃ আরিফ বিল্লাহ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম, সদস্য- শেখ মুহাম্মদ রহমত আলী ও মোঃ আকাশ ইসলাম।

No comments:

Post a Comment

Pages