আল্লাহভীরু মেয়র চাইলে হাতপাখায় ভোট দিন : চরমোনাই পীর - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, January 5, 2020

আল্লাহভীরু মেয়র চাইলে হাতপাখায় ভোট দিন : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় নির্বাচনের পুনরাবৃত্তি জনগণ মেনে নিবে না। ইসি’র প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, অন্তত এই নির্বাচনে সমতল মাঠ নিশ্চিত করে সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনের বিশ্বাসযোগ্যতা ফিরিয়ে এনে এর মর্যাদা রক্ষা করুন। তিনি ইসিকে সতর্ক করে বলেন, নির্বাচন কমিশনকে জনগণের মুখোমুখি দাঁড় করাবেন না।

সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে সুধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা খলিলুর রহমান, নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসাইন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, শেখ ফজলুল করীম মারূফ, মুফতী ওয়ালী উল্লাহ, ইঞ্জি. মুরাদ হুসাইন, ইঞ্জি. গিয়াস উদ্দিন প্রমুখ।
গতকাল রোবাবার দুপুর ২টা ভাটারাস্থ আস-সাঈদ মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর আয়োজিত বিশিষ্টজনদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবি শ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর ঢাকা সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীদেরকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

No comments:

Post a Comment

Pages