শান্তিপূর্ণ ও বসবাসপোযোগী নগরী গড়তে আল্লাহভীরু প্রার্থীকে নির্বাচিত করুন |amarkhobor24.com - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, January 4, 2020

শান্তিপূর্ণ ও বসবাসপোযোগী নগরী গড়তে আল্লাহভীরু প্রার্থীকে নির্বাচিত করুন |amarkhobor24.com

নিজস্ব সংবাদদাতা: দূষণ, দুর্নীতি, যানজট, মশক ও ক্যাসিনোমুক্ত নগরী গড়তে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলান ইমতিয়াজ আলম। তিনি বলেন, ঢাকাকে বলা হয় মেগাসিটি। অথচ ঢাকা মহানগরীর অবস্থা খুবই ভয়াবহ। দুষণ, দুর্নীতি, যানজট, মাদক ও ক্যাসিনো নগরীতে পরিণত হয়েছে মসজিদের নগরী এই ঢাকা। তিনি বলেন, ঢাকার ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। এজন্য আল্লাহভীরু মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করতে হবে।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর জুরাইন বউবাজার কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ কদমতী থানা আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ কদমতলী থানা সভাপতি মাওলানা মাছউদুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আনোয়ার হোসেন, ডা. শহিদুল ইসলাম। এছাড়াও থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান বলেন, ঢাকা দক্ষিণ সিটিবাসীর দুঃখ-দুর্দশা লাঘব করার জন্য ন্যায়-নীতিবান একজন আদর্শবান নেতার প্রয়োজন। যিনি সর্বোপরি আল্লাহর দরবারে জবাবদিহির জন্য  প্রস্তুত থাকবেন। তিনি বলেন, অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতি ও ক্যাসিনোর মাধ্যমে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। নগরবাসীর সমস্যা লাঘবে ব্যর্থ হয়েছেন বার বার। যানজট, মশকনিধন ও দুষণমুক্ত নগর গড়তে পারেননি তারা। আগামী সিটি নির্বাচনে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করে নগরকে একটি স্মার্ট নগরীতে পরিণত করতে হবে।

মেয়রপ্রার্থী আরো বলেন, মানুষ শান্তি ও মুক্তি চায়, জানমাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা চায় এবং ঈমান ও আমলের হেফাজত চায়। কিন্তু ইসলাম ছাড়া এর গ্যারান্টি নেই। তিনি বলেন, আল্লাহভীরু লোককে মেয়র নির্বাচিত করলে মানুষ শান্তিপূর্ণ নগরী পাবে ও শান্তিতে বসবাস করতে পারবে।

No comments:

Post a Comment

Pages