ইশা ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত || amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, January 21, 2020

ইশা ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত || amarkhobor24

মহিপুর থানা প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকাল ৩.০০ টায় মহিপুর বায়তুন নাজাত কেন্দ্রীয় জামে মসজিদে শাখা সভাপতি মুহাম্মদ মাহদী হাসান নাঈম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.এম আল আমিন-এর সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সম্মেলন শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহিপুর থানা শাখার সভাপতি মুহাম্মদ মোসলেম উদ্দিন মুছা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সভাপতি মুহাম্মদ ইলিয়াস আহমদ হাবিবী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ আবুবকর ছিদ্দিক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মহিপুর থানা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ মাহদী আল হাসান।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্বাস আলী।

সম্মেলনের শেষের দিকে প্রধান বক্তা ইশা ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং আগামী ৩ মাসের জন্য তরুণ কবি মাইনুদ্দিন আল আতিককে সভাপতি, এইচ.এম আল আমিনকে সহ-সভাপতি ও হাফেজ মুহাম্মদ ইব্রাহীমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করেন।

এসময় থানা মুজাহিদ কমিটি, ইসলামী আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইশা ছাত্র আন্দোলনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

Pages