রামগঞ্জে কওমি ঐক্য পরিষদের সম্মেলনকে ঘিরে নেওয়া হবে কঠোর নিরাপত্তা ||amarkhobor24 - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, January 23, 2020

রামগঞ্জে কওমি ঐক্য পরিষদের সম্মেলনকে ঘিরে নেওয়া হবে কঠোর নিরাপত্তা ||amarkhobor24

রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষীপুরের রামগঞ্জে কওমি মাদরাসা ঐক্য পরিষদের উদ্যোগে আগামী ২ ফেব্রুয়ারি রবিবার রামগঞ্জ সরকারি কলেজ মাঠে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। 

সম্মেলনটি জোহরের নামাজের পর শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত চলবে। 
ইসলামী সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে থাকবেন, ঢাকা মোহাম্মদপুর জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রাসা প্রিন্সিপাল আল্লামা মামুনুল হক ও উত্তরা গাউসুল আজম জামে মসজিদের খতিব আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী প্রমূখ। 

জানতে চাইলে কওমি মাদরাসা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ফয়জুল্লাহ বলেন,সম্মেলনকে ঘিরে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নিরাপত্তা নিশ্চিতের জন্য সার্বক্ষণিক আমাদের স্বেচ্ছাসেবক সচেষ্ট থাকবে। আমরা আশা করছি সম্মেলনকে ঘিরে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটবে না এবং সুষ্ঠু ও সুন্দরভাবে পুরো মাহফিল পরিচালিত হবে। 

রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ উমেশচন্দ্র লোধ জানান, সরকারি কলেজের প্রোগ্রামের বিষয়ে আমাকে অবহিত করা হয়েছে তবে আমি বলেছি ডিসি-এসপি এবং রামগঞ্জ থানা প্রশাসনের পক্ষ থেকে অনুমতি হলেই আমাদের অনুমতি দেওয়া হবে। 

এ ব্যাপারে জানতে চাইলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন,ডিসি অফিস থেকে অনুমতি পাওয়া গেছে। আমাদের সর্বাত্মক নিরাপত্তা নিশ্চিত করা হবে সম্মেলনকে ঘিরে। 

No comments:

Post a Comment

Pages