নতুন বছর হোক নাগরিক ও ভোটাধিকার ফিরে পাবার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, December 31, 2019

নতুন বছর হোক নাগরিক ও ভোটাধিকার ফিরে পাবার

নববর্ষ উপলক্ষে দেশবাসীকে পীর সাহেব চরমোনাই’র শুভেচ্ছা ঈসায়ী নববর্ষ ২০২০ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। আগামীকাল ১ জানুয়ারি ঈসায়ী নববর্ষ ২০২০ উপলক্ষে আজ মঙ্গলবার দেয়া এক বাণীতে পীর সাহেব চরমোানই এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
নববর্ষ ২০২০ সবার জীবনে অনাবিল আনন্দ ও কল্যাণ বয়ে আনুক এই কামনা করে তিনি বলেন, ‘নববর্ষ সকলের মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাক বাংলাদেশ- ঈসায়ী নববর্ষে এ প্রত্যাশা করি।’
তিনি বলেন, বিগত বছরের ন্যায় ‘২০২০ সালও যেন মানুষের বাক স্বাধীনতা হরণের না হয়, সেজন্য সরকারের প্রতি আহ্বান জানান। সেইসাথে থার্টি ফাস্ট নামক অপসংস্কৃৃতি থেকেও মুসলমানদের বেঁচে থাকার আহ্বান জানান। বর্ষ পালনের নামে অপসংস্কৃতি যেন আমাদের মুসলিম উম্মাহকে গ্রাস করতে না পারে সে দিকে সকলকে সর্তক দৃষ্টি রাখতে হবে। তিনি নতুন বছরে সরকারকে দেশ, ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান এবং নাগরিক ও ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।

No comments:

Post a Comment

Pages