আবারো লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ এসআই মনোনীত হলেন মহসিন চৌধুরী - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, December 25, 2019

আবারো লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ এসআই মনোনীত হলেন মহসিন চৌধুরী

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃগত রবিবার লক্ষ্মীপুর জেলা এসপি মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে রামগঞ্জ থানার এসআই মোহাম্মাদ মহসিন চৌধুরী লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ এসঅাই হিসাবে মনোনীত ও জেলা এসপি মহোদয়ের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।
এনিয়ে প্রায় ২০ বারেরও বেশি পুরস্কার গ্রহণ করেছেন এবং জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়েছেন এই অপ্রতিরোধ্য সিপাহসালার মোহাম্মদ মহসিন চৌধুরী। তার এই এগিয়ে যাওয়ায় রয়েছে রামগঞ্জের উচ থেকে নিচুস্তর পর্যন্ত সকল শ্রেণি-পেশার মানুষের ভালোবাসা ও দোয়া।

তিনি বলেন, আল্লাহ তাআলার নিকট অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তারপর আমার মা-বাবা প্রতি যাদের অক্লান্ত শ্রম ও দোয়া থাকায় আমি এ পর্যন্ত আসতে পেরেছি।আমি দীর্ঘদিন ধরে রামগঞ্জ থানায় এসআই হিসেহে দায়িত্ব পালন করে আসছি। দায়িত্ব পালনে রামগঞ্জ থানার সর্বস্থরের মানুষের ভালোবাসা ও সার্বিক সহযোগিতা পেয়েছি। আমি নিষ্ঠা ও সততার সাথে কাজ করতে চাই। আমি মানুষের সেবা দিতে চাই এবং মানুষের পাশে দাঁড়াতে চাই।

তিনি কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, আমি পুলিশ সুপার জনাব রিয়াজুল স্যার,পুলিশ সুপার জনাব পংকজ স্যার,এএসপি রামগতি সার্কেল স্যার,এএসপি স্পীনা রাণী প্রামাণিক স্যার ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব অানোয়ার স্যার,ওসি (তদন্ত)জনাব ফজলুল হক স্যার সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

No comments:

Post a Comment

Pages