খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, December 19, 2019

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনার ডুমুরিয়ায় পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকাল ৫ টায় চুকনগর-খুলনা মহাসড়কের চাকুন্দিয়া আয়েজেরবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম আলী হোসেন (৩৫)। তিনি খুলনার রূপসা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা চুকনগরগামী পিকআপ (খুলনা-হ-১১-১৭৫৯) এর সাথে খুলনাগামী ২টি মোটরসাইকেল (খুলনা-হ-১২-৬৬৮২),অপরটি (রেজিষ্ট্রেশনকৃত নম্বরবিহীন) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটসাইকেল দুটি মহাসড়কের উপর ছিটকে দুমড়ে মুচড়ে যায় এবং পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে। এতে ২ মোটরসাইকেলের চালকসহ ৩ জন আরোহী মারাত্মক আহত হয়। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে এ্যাম্বুলেন্স যোগে দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যায়।
ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, এ্যাম্বুলেন্স থেকে আহত ব্যক্তিদের খুমেকের জরুরী বিভাগে নেয়ার পর ১জন মৃত্যুবরণ করেন। অপর ২ জন মূমুর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানার এস আই মোঃ আশরাফ হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। পিকআপ ও মোটরসাইকেল ২ টি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

No comments:

Post a Comment

Pages