কুমিল্লা মায়ের সামনে ছেলেকে নির্যাতন গ্রাম মাতব্বর গ্রেফতার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, December 27, 2019

কুমিল্লা মায়ের সামনে ছেলেকে নির্যাতন গ্রাম মাতব্বর গ্রেফতার

comilla-nirjaton

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে মায়ের সামনে ছেলেকে হাত-পা বেঁধে নির্যাতনকারী গ্রাম্য মাতব্বর আবু তাহেরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের পূর্বপাড়ায় মায়ের সামনে রাজু চন্দ্র নামে এক কিশোরকে হাত-পা বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নির্যাতনের শিকার ওই কিশোর কাজিয়াতল গ্রামের রাখাল চন্দ্রের ছেলে। বৃহস্পতিবার রাজুর বড় ভাই সজল চন্দ্র বিশ্বাস মাতব্বর আবু তাহেরকে আসামি করে কুমিল্লার মুরাদনগর থানায় মামলা করেন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে কোনো কারণ ছাড়াই হাত-পা বেঁধে রাজু চন্দ্রকে মারধর করেন মাতব্বর আবু তাহের। বাধা দিয়ে রুখতে না পেরে সেই নির্যাতনের দৃশ্য দাঁড়িয়ে দেখেছেন রাজুর মা। ঘটনাটি উপস্থিত কেউ মোবাইলে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। একদিনের মধ্যে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জামা-কাপড় খুলে রাজুকে হাত-পা বেঁধে প্রচণ্ড শীতের মধ্যে মাটিতে ফেলে রাখা হয়েছে। এই অবস্থায়ই তার মুখে ও বুকে লাথি মেরে চলছেন মাতব্বর তাহের।

নির্যাতনের শিকার রাজুর ভাই সজল চন্দ্র বিশ্বাস বলেন, ভাইয়ের ওপর এমন অমানবিক আচরণের বিচার চেয়ে আমরা এলাকার অন্যান্য মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরে এখন ক্লান্ত। মাতব্বর আবু তাহেরের বিচার চেয়ে আমি মুরাদনগর থানায় মামলা করেছি।

বিষয়টি নিশ্চিত করে মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম জানান, তাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

No comments:

Post a Comment

Pages