চরমোনাই মাহফিল নিয়ে আহলে হাদিসের ভয়ঙ্কর ষড়যন্ত্র - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, December 5, 2019

চরমোনাই মাহফিল নিয়ে আহলে হাদিসের ভয়ঙ্কর ষড়যন্ত্র

চরমোনাই মাহফিল নিয়ে অনেকেই কঠিন সমালোচনা করে।তারা মাহফিলে/ জিকিরে লাফাই।চরমোনাই পীর সাহেব এর কঠিন বারণ থাকা স্বর্থেও মাহফিলে কেন বিশৃঙ্খলা হয় তা আমার বুঝে আসত না।সদ্য সমাপ্ত চরমোনাইর অগ্রহায়ণের মাহফিলে আহলে হাদিসের কর্মীদের ষড়যন্ত্র ধরা পড়েছে।তারা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে বিভিন্ন মাঠে চরমোনাইর মুরিদ সেজে জিকিরের সময় লাফালাফি করে যাতে চরমোনাই পীর সাহেব এর বদনাম হয়।
মরহুম পীর সাহেব চরমোনাইর কবরের সামনে হুজুরের কাছে কেঁদে কেঁদে জান্নাত চাওয়াসহ বিভিন্ন শরিয়াত বিরুধী কাজ তারা কৌশলে করে। বিভিন্ন বিশৃঙ্খলা ও ইসলাম পরিপন্থী কাজ করে তার ভিডিও ধারণ করে তা ইউটিউব ও ফেইসবুকে দিয়ে মানুষকে বিভ্রান্ত করে।প্রচার করে বেড়ায় চরমোনাই মাহফিলে ইসলাম পরিপন্থী কাজ হয়।মাহফিলে তাদের আহলে হাদিসের লিফলেট প্রচার করতে দেখা গেছে। ইতালি প্রবাসী সাংবাদিক পলাশ রহমানের মতে,দিন দিন চরমোনাই মাহফিলে লোক সমাগম লাফিয়ে লাফিয়ে বাড়ছে।আমি বলি জ্যামিতিক হারে বাড়ছে।কিন্তু জ্যামিতিক হারে চরমোনাই মিশনের লোক বাড়ছে শুধু তা নয়,জ্যামিতিক হারে বাড়ছে চরমোনাই বিরুধিতা ও ষড়যন্ত্র।কেউ প্রকাশ্যে, কেউ বা গোপনে, অাডালে অাবডালে থেকে কঠিন ষড়যন্ত্রের ছক আঁকছে প্রতিনিয়ত। যেভাবেই হোক চরমোনাই কে দমাতেই হবে।কিন্তু তাদের জানা নেই যে অাল্লাহ প্রদত্ত উন্নতি হিংসকুদের দ্বারা পরাজিত হয়না বরং আরো উন্নতি বেড়ে যায়। কিছু কিছু বেকার কাসেমী আছে তাদের কাজ শুধু চরমোনাইর বিরোধীতা করা।বেতন দিয়ে সমালোচক রাখা চরমোনাই পন্থীদের উচিত ছিল।কিন্তু বেতন বিহীন সমালোচকদের প্রসংশা করতে হয়।পীর সাহেব চরমোনাই ও শায়েখে চরমোনাইর মূখ নিসৃতবাণী গুলো নিয়ে চরম ট্রল করে।বলা যায় উলঙ্গ সমালোচনা। তাদের হাঁটাতে, বসাতে, ঘুমাতে যেন চরমোনাইর বিরোধীতা ছাড়া কাটানো।উচিত ছিল হাটাতে, বসাতে,শুয়াতে তথা সর্বাবস্থায় অাল্লাহর জিকির করার।কিন্তু তারা সর্বাবস্থায় চরমোনাইর বিরোধীতার জিকির করে।যারা সর্বাবস্থায় চরমোনাইর বিরোধীতার জিকির করে তাদের গুরুদের মুখ থেকে যখন ঐক্যের শ্লোগান শুনি তখন হাসি পায়।আবারও দুঃখ পায় এমন দ্বিমুখীতার কারণে।
আলেম হয়ে অন্য অালেমের পেছনে বাঁশ নিয়ে দৌঁড়াদৌড়ি কোন অালেমের কাজ তো নয়ই তা সভ্য মানুষেরও কাজও হতে পারেনা।আহলে হাদিসের কর্মীরা চরমোনাই মাহফিলে অদ্ভুত আচরণ করে তার ভিডিও ধারণ করে অপপ্রচার চালায়।তাদের কাজ সবসময় ফেৎসা সৃষ্টি করা।অনলাইনে তারা আমরা চরমোনাইর সমর্থক,চরমোনাইর মুরিদ,আমরা চরমোনাইর মুজাহিদসহ বিভিন্ন নামে বেনামে আইডি খুলে হক্কানি অালেম উলামাদের নিয়ে কুৎসা রটায়।যাদের বিরুদ্ধে কুৎসা রটায় তারা মনে করে এরা চরমোনাইর লোক।পীর সাহেব চরমোনাই ও শায়েখে চরমোনাই কঠিন হুশিয়ারি হল চরমোনাই পন্থীদের কেউ হক্কানি আলেমদের নিয়ে ফেইসবুকে কোন ধরণের লেখালেখি করবেনা।করলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে শাস্তির কথাও বলেছেন।প্রকৃতপক্ষে ফেইসবুকে চরমোনাইর সমর্থক সেজে মুফতি আমিনি রহ,শায়খুল হাদিস রহসহ বিভিন্ন হক্কানি অালেমদের নিয়ে যারা বিতর্কিত লেখালেখি করে তারা চরমোনাই পন্থীদের কেউ নন।তারা মূলত আহলে হাদিসের উগ্র কর্মী। এবার অগ্রহায়ণের মাহফিলে হোসাইন আবদুল্লাহ বিন এরশাদ নামক এক আহলে হাদিস খুব বেশি তৎপরতা চালিয়েছে।নিচে তার ফেইসবুক আইডির স্কীনশর্ট ও ভিডিও দেখলে বুঝতে পারবেন।চরমোনাইর মুজাহিদ কমান্ডার তাদের কিছু কর্মীকে ধরে জিজ্ঞাসাবাদ করেছে।তাদের স্কীকার উক্তি মতে তারা চরমোনাইর মুরিদ সেজে মাহফিলে বিভিন্ন ইসলাম পরিপন্থী কাজ করে।তারা সেখানে চরমোনাইর বদনাম করতে বিড়ি সিকেরেট খায় এবং তার ভিডিও ধারণ করে ইউটিউব ও ফেইসবুকে চরমোনাই মুরিদ বলে অপপ্রচার করে।দেশ ব্যাপি পীর সাহেব চরমোনাইর মিশন গুলোর লোক সংখ্যা জ্যামিতিক হারে বাড়ছে দেখে ইসলাম বিদ্বেষী চক্রের যেমন ঘুম নেই তেমনি মুনাফিক ও ষড়যন্ত্রকারীরাও বসে নেই।হকের বিপক্ষে ষড়যন্ত্র ছিল, আছে এবং থাকবে কিয়ামত পর্যন্ত।কিন্তু সত্য সমাগত মিথ্যা পরাজিত তা যুগ যুগ ধরে প্রমাণিত।ক্ষণিকের মত হক পরাজিত মনে হলেও বাস্তবে হক সর্বদা জয়ী হয়।মিথ্যা মরীচিকার মত। মরীচিকা শুধুই মরীচিকা।
 

সে কখনো হক কে পরাজিত করতে পারেনা যদিও তার চেষ্টার কমতি থাকেনা।যারা চরমোনাইর মিশনের বিরোধীতা করে উলঙ্গ সমালোচনা ও ষড়যন্ত্রে লিপ্ত তারা মরীচিকার মত।চরমোনাই পন্থীদের থাকতে হবে সতর্ক।কাজ করতে হবে পরিকল্পিতভাবে ও সতর্কতার সাথে।মিথ্যাচর, অপপ্রচার আর বেকার কাসেমীদের কথায় কান না দিয়ে কাজ করে যাওয়াটাই হবে বুদ্ধিমানের কাজ।বেকার কাসেমীরা মরীচিকার ন্যায়। সুতরাং তাদের পিছনে সময় নষ্ট করাও বেকার। দুর্বার গতিতে কাজ করে গেলে বেকার কাসেমীরা আরো বেকার হবে এবং চরমোনাই মিশন সফলতার স্বর্ণশিখরে আরোহণ করবে ইনশাঅাল্লাহ। আর নয় হতাশা আর নয় ভয় আগামীতে ইসলাম পন্থীদের হবে বিজয় ইনশাঅাল্লা,ইনশাঅাল্লাহ,ইনশাঅাল্লাহ 

লেখকঃ নুর আহমদ সিদ্দিকী

No comments:

Post a Comment

Pages