খুলনার পাইকগাছায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, December 25, 2019

খুলনার পাইকগাছায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনার পাইকগাছায় পিকআপের ধাক্কায় জুয়েল (১৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় পাইকগাছার প্রধান সড়কের আগড়ঘাটা বাজার সংলগ্ন চেয়ারম্যান বাড়ীর মোড় এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত জুয়েল উপজেলার সিলেমানপুর গ্রামের মুনছুর সরদারের ছেলে।
প্রতক্ষদর্শীরা জানান, জুয়েল মোটরসাইকেল যোগে হাবিবনগর মোড় থেকে আগড়ঘাটা বাজারে আসার পথে চেয়ারম্যান বাড়ী মোড় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপ তাকে স্বজরে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গিয়ে জুয়েল গুরুতর আহত হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভেঙ্গে যায়। পরে স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বলেন, কিভাবে এবং কোন যানবাহনের সাথে দূর্ঘটনা ঘটেছে সেটি এখনো নিশ্চিত করতে পারেনি। রাস্তার পাশে জুয়েলকে পড়ে থাকতে দেখে এক ভ্যান চালক পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ দূর্ঘটনার কারণ উদ্ধারের চেষ্টা চলছে।

No comments:

Post a Comment

Pages