এই প্রথম লক্ষ্মীপুরে চরমোনাই'র নমুনায় তিন দিন ব্যাপী মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, December 7, 2019

এই প্রথম লক্ষ্মীপুরে চরমোনাই'র নমুনায় তিন দিন ব্যাপী মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ আগামী কাল (৮ ডিসেম্বর)রবিবার,লক্ষ্মীপুর আউটার স্টুডিয়াম মাঠে মাহফিলটি অনুষ্ঠিত হয়ে আগামী ৯-১০ ডিসেম্বর, সোম ও মঙ্গলবার পর্যন্ত চলবে।
এদিকে ব্যাপকভাবে মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে মাহফিল বাস্তবায়ন কমিটি।

মাহফিলের প্রথম দিন আসরের নামাজের পর মরহুম সৈয়দ ফজলুল করিম রহ. এর সাহেবজাদা মুফতি সৈয়দ এছহাক মোহাম্মদ আবুল খায়েরের উদ্বোধনী আলোচনার মধ্য দিয়ে মাহফিলটি অনুষ্ঠিত হবে।দ্বিতীয় দিন নায়েবে আমীরুল মুজাহিদীন মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও তৃতীয় দিন আমীরুল মুজাহীদিন মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই মাহফিলের কার্যক্রম উদ্বোধন করবেন।এছাড়াও মাহফিলে আরো অন্যান্য ওলামায়ে কেরামগণ তাসরিফ আনবেন। 

মাহফিল পরবর্তী আখেরি মোনাজাত পরিচালনা করবেন আমিরুল মুজাহিদীন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। 

মাহফিল বাস্তবায়নের জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বাংলাদেশ মুজাহিদ কমিটি লক্ষ্মীপুর জেলা ছদর আব্দুল কবির মীর জানান, এই প্রথম লক্ষ্মীপুরে চরমোনাইয়ের নমুনায় তিন দিন ব্যাপী মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। মাহফিল বাস্তবায়নের জন্য দিনরাত পরিশ্রম করে আসছেন আমাদের মুজাহিদ কমিটির সদস্যবৃন্দ। আমরা আশা করছি মাহফিলটি সুষ্ঠু সুন্দরভাবে পরিচালিত হবে।


এদিকে মাহফিলকে গিরে আগামী (৯ ডিসেম্বর) সোমবার,জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ এর ওলামা সম্মেলন অনুষ্ঠিত হবে এবং আগামী (১০ ডিসেম্বর) মঙ্গলবার,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

No comments:

Post a Comment

Pages