খুলনায় তিন লাখ টাকার সরকারী ওষুধ জব্দ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Saturday, December 28, 2019

খুলনায় তিন লাখ টাকার সরকারী ওষুধ জব্দ

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনার তেরখাদা উপজেলায় কানিজ ফার্মেসির মালিকের বাড়ি থেকে বিক্রয় নিষিদ্ধ বিপুল পরিমাণ সরকারি ওষুধ জব্দ করেছে উপজেলা প্রশাসন। 

উপজেলার জয়সেনা বাজারের কানিজ মেডিকেল হল নামক ফার্মেসির মালিক বিপ্লব মোল্যার বাড়ি থেকে এসব ওষুধ জব্দ করা হয়।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকালে তেরখাদার সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে বিপ্লব মোল্যাকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার বিকালে তেরখাদার জয়সেনা বাজারের কানিজ মেডিকেল হল নামের ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেশকিছু বিক্রয় নিষিদ্ধ সরকারি দামি ওষুদ জব্দ করা হয়।  এরপর ফার্মেসি মালিক বিপ্লব মোল্যাকে সঙ্গে নিয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে শয়ন কক্ষের বিছানার তলা থেকে তিন লক্ষাধিক টাকা মূল্যের দুই বস্তা সরকারি ওষুধ জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কানিজ মেডিকেল হল ফার্মেসির মালিক বিপ্লব মোল্যার বাড়ি থেকে তিন লক্ষাধিক টাকার সরকারি ওষুধ জব্দ করা হয়েছে। তার ব্যাপারে  আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, বিপ্লবের বাবা ইসরাইল মোল্যা দীর্ঘদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে চাকরি করেন। বর্তমানে তিনি অবসরে আছেন।

No comments:

Post a Comment

Pages