ইশা ছাত্র আন্দোলন খুলনা সদর থানা সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি মামুন, সম্পাদক মোস্তফা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, December 26, 2019

ইশা ছাত্র আন্দোলন খুলনা সদর থানা সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি মামুন, সম্পাদক মোস্তফা

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বৃহস্পতিবার (২৫ শে ডিসেম্বর) বিকাল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা সদর থানা শাখার বার্ষিক সম্মেলন নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ নগর কার্যালয়ে সদর থানা সভাপতি মুহা. ইব্রাহিম ইসলাম আবীরের সভাপতিত্বে এবং থানা সাধারণ সম্পাদক মুহা. আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের সেক্রেটারী শেখ মুহা. নাসির উদ্দিন।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের নগর সভাপতি এইচ.এম. খালিদ সাইফুল্লাহ।


প্রধান অতিথি তার আলোচনায় বলেন "ইশা ছাত্র আন্দোলন আদর্শিক ভাবে সকল ছাত্র সংগঠনের উর্ধে। "সহিংস ও মারমুখী ছাত্ররাজনীতির কড়াল গ্রাস থেকে ছাত্র সমাজকে মুক্ত করতে আরো সোচ্চার ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। প্রধান বক্তা তার আলোচনায় বলেন," স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে ইসলামি মূল্যবোধকে বুকে ধারণ করে ইসলামি সমাজ বিনির্মানে নিরলস প্রচেষ্টা অব্যহত করতে হবে।" তিনি তার আলোচনা শেষে ২০২০ সেশনের নব কমিটি ঘোষনা করেন। কমিটিতে থানা শাখার সভাপতি মুহা. আব্দুল্লাহ আল মামুন, সহ-সভাপতি মুহা. আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে মুহা. মোস্তফা আল গালিব এর নাম ঘোষনা করা হয়। 


সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরের সদ্য সাবেক সভাপতি মুহা. সাইফুল ইসলাম,  ইসলামি শ্রমিক আন্দোলন খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, ইসলামি আন্দোলন বাংলাদেশ সদর থানা সেক্রেটারি মুহা. শরিফুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন জেলা সাধারণ সম্পাদক এনামুল হাসান সাঈদ,  নগর সহ সভাপতি আব্দুস সালাম জায়েফ, ইসলামী শ্রমিক আন্দোলন সদর থানা সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইসলামি যুব আন্দোলন থানা সহ সভাপতি হাবিবুল্লাহ গাজী,  ইশা ছাত্র আন্দোলন নগর অর্থ সম্পাদক এম এম মাহদী হাসান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুহা আহসানউল্লাহ, হাসিবুল ইসলাম, জুবায়ের হোসেন, হাফেজ উসামা, সাব্বির, আব্দুল্লাহ, ইমরান, রাকিবুল ইসলাম, ওমর ফারুক, আল মাহমুদ, তৌফিকুল ইসলাম রাজ, মাসুম বিল্লাহ, তানভীর হোসেন সহ প্রমুখ।

No comments:

Post a Comment

Pages