ফের ভিপি নুরের উপর হামলা,নুরকে দেখতে হাসপাতালে আ'লীগের প্রেসিডিয়াম সদস্যরা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, December 22, 2019

ফের ভিপি নুরের উপর হামলা,নুরকে দেখতে হাসপাতালে আ'লীগের প্রেসিডিয়াম সদস্যরা


ঢাকা থেকে: মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি নুরুল হক নুরসহ অন্যদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এসেছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রোববার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ভিপি নুরকে দেখতে আসেন তারা।

একপর্যায় আহতদের সহপাঠীরা তাদের ঘিরে রেখে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। এসময় তারা তাদের বোঝানোর পর আহতদের সহপাঠীরা শান্ত হয়। আহতদের চিকিৎসার খোঁজখবর নিয়ে হাসপাতাল ত্যাগ করেন নানক-বাহাউদ্দিন নাছিম।

এ সময় তাদের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

হাসপাতাল ত্যাগ করার সময় নানক বলেছেন, বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। তারা যে মঞ্চের লোক হোক, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে এই দিন দুপুর ১টার দিকে ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা করেন মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। এতে নুরসহ বেশ কয়েকজন আহত হন।

এদিকে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ের ঘটনায় ১৫ থেকে ২০ জন আহত হয়ে আমাদের হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য এসেছে। তাদের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমাদের চিকিৎসকরা তাদের দেখভাল করছেন। এদের মধ্যে তুহিন ফারাবি (২৫) নামে এক শিক্ষার্থীকে হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

No comments:

Post a Comment

Pages