হামলা কারীদের তালিকা দিয়ে ফেসবুকে ভিপি নুরের স্ট্যাটাস - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, December 23, 2019

হামলা কারীদের তালিকা দিয়ে ফেসবুকে ভিপি নুরের স্ট্যাটাস

ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। এ হামলার সময় নুরের সঙ্গে থাকা ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্তত ৩০ জনকে বেধড়ক মারধর করে আহত করা হয়েছে। দুজনকে ছাদ থেকে ফেলে দেয়া হয়। তাদের মধ্যে রোববার রাত পর্যন্ত ১৪ জন হাসপাতালে ভর্তি ছিলেন।

ভিপি নুরসহ আহতদের অভিযোগ– ছাত্রলীগ এ হামলায় সরাসরি অংশ নেয়। এ হামলায় প্রত্যক্ষভাবে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের কোন কোন সদস্যরা জড়িত তা জানিয়ে আজ সোমবার একটি স্ট্যাটাস দিয়েছেন হাসপাতালে শয্যাশায়ী ভিপি নুর।
নিজের ফেসবুক পেজে নুরের দেয়া সেই স্ট্যাটাসটি পাঠকের উদ্দেশে দেয়া হলো, ‘ আমাদের ওপর গতকালের হামলার মূল নায়ক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্চিত চন্দ্র দাস এবং সেক্রেটারি সাদ্দাম হোসেন। এদের দুজনের নেতৃত্বেই আমাদের ওপরে হামলা করা হয়।সবার আগে এই দুইজনের গ্রেফতার দাবি করছি। অন্য কোনো সাজানো নাটক বাংলার ছাত্রসমাজ মেনে নিবে না।

অন্য একটি স্ট্যাটাসে নুর লেখেন, ‘বুয়েট ছাত্র আবরার, ঢাবির আবুবক্কর, ডামেকের রাজিব, চবির দিয়াজ, পুরান ঢাকার বিশ্বজিৎদের হত্যাকারী, শিক্ষাপ্রতিষ্ঠানের ত্রাস, ভিন্নমতের ওপর প্রতিনিয়ত হামলাকারী, চাঁদাবাজ, সন্ত্রাসী ছাত্রলীগের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলাই এই সময়ে মুক্তিযুদ্ধের চেতনা।

স্বৈরাচারের বিরোধিতা ও ছাত্রলীগের সন্ত্রাস, হত্যাসহ নানা ধরণের বর্বরতার প্রতিবাদ করার কারণেই এ পর্যন্ত ৯ বার আমাকে হত্যাচেষ্টা করা হয়। সর্বশেষ গতকাল ডাকসুতে ঢাবি ছাত্রলীগের সভাপতি,ভারতীয় র এর এজেন্ট, ইসকন সদস্য সনজিদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম এবং তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চ নামক ছাত্রলীগের সন্ত্রাসী মঞ্চের সভাপতি বুলবুল ও মামুনের নেতৃত্বে আমাকে হত্যাচেষ্টায় ডাকসুতে ৩ দফা আমার উপর হামলা চালানো হয়।

এদেশের ছাত্রসমাজ তথা সাধারণ মানুষ পাশে থাকলে হামলা করে কিংবা মামলা দিয়ে স্বৈরাচাররা কখনোই আমাদের থামাতে পারবে না ইনশাল্লাহ। আওয়ামী লুটেরা, চাঁদাবাজ, সন্ত্রাসীরা আজ পাকিস্তানি হানাদারদের থেকেও বর্বর হয়ে গেছে। সেটা তাদের কাজকর্মে, কথাবার্তায় ইতোমধ্যেই আপনারা টের পেয়েছেন। তাই দেশকে মুক্ত করতে, জনগণকে বাঁচাতে এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন। হাসপাতাল থেকে ছাত্রসমাজ তথা দেশবাসীর প্রতি ভিপি নুরের আহ্বান।’

No comments:

Post a Comment

Pages