আল্লামা আশরাফ আলী রহ. এর ইন্তেকালে শেখ ফজলে বারী মাসউদের শোক প্রকাশ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, December 30, 2019

আল্লামা আশরাফ আলী রহ. এর ইন্তেকালে শেখ ফজলে বারী মাসউদের শোক প্রকাশ

দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম শাইখুল হাদীস আল্লামা আশরাফ আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে তিনি রাজধানীর আসগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
আল্লামা আশরাফ আলী রহ. বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি, জামিয়া শারঈয়্যাহ মালিবাগের প্রিন্সিপাল ও শায়খুল হাদিস এবং কওমি মাদরাসার সর্বোচ্চ সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের কো-চেয়ারম্যান হিসেবে  দায়িত্ব পালন করে আসছেন।
তাঁর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর  ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতিকের প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ গভীর শোক প্রকাশ করেন।

তাৎক্ষনিক এক বার্তায় তিনি বলেন, "আল্লামা আশরাফ আলী রহ.মুসলিম বিশ্বের একজন শীর্ষস্থানীয় আলেম এবং বাংলাদেশের আলেম সমাজের দরদী অভিভাবক ও বিচক্ষণ নেতা ছিলেন। তিনি দীর্ঘদিন হাদিসে নববীর খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে দেশে দীনি, ইলমি, রূহানী ও প্রাতিষ্ঠানিক নেতৃত্বে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। 
এমন একজন মহান ব্যক্তিত্বের ইন্তেকালে আমি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি এবং মরহুমের রুহের মাগফিরাত ও জান্নাতে উঁচু মর্যাদা কামনা করছি।"

বার্তা প্রেরক
শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম
সহ-প্রচার সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ
ঢাকা মহানগর উত্তর

No comments:

Post a Comment

Pages