মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে পীর সাহেব চরমোনাই’র শুভেচ্ছা - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, December 15, 2019

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে পীর সাহেব চরমোনাই’র শুভেচ্ছা

১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সবার সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
রোববার (১৫ ডিসেম্বর’১৯) এক বাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, ১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’। আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন সেই সব বীর মুক্তিযোদ্ধাসহ সমগ্র জাতির অবদানের কথা আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং দেশের জন্য যারা জীবন দিয়েছেন তাদের যথাযথ প্রতিদান প্রদানের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করছি।
তিনি বলেন, জাতি এমন এক সময় ‘মহান বিজয় দিবস’ পালন করতে যাচ্ছে, যখন দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চ্যালেঞ্জার মুখে। দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। স্বাধীনতার মূল অর্জন সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার হারিয়ে জাতি আজ এক অনিশ্চিত গন্তব্যের পথে যাত্রা শুরু করেছে। বিরাজমান রাজনৈতিক সঙ্কট থেকে দেশকে উদ্ধার করতে হবে।
তিনি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব যেন বিপন্ন হতে না পারে সে জন্য দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান। তিনি জাতীয় ঐক্য গড়ে তুলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব এবং জনগণের অধিকার সুরক্ষার আহ্বান জানান। সেই সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সকল শাখাকে আলোচনা সভা ও দোয়ার মাহফিলসহ নানাবিধ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে ১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’ যথাযোগ্য মর্যাদার সাথে উদযাপন এর জন্য নেতাকর্মীদের প্রতি নির্দেশনা প্রদান করেন।

No comments:

Post a Comment

Pages