শায়খুল হাদিসকে নিয়ে মিথ্যা 'তথ্য সন্ত্রাস' ক্ষমা চাইল যমুনা টিভি - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, December 5, 2019

শায়খুল হাদিসকে নিয়ে মিথ্যা 'তথ্য সন্ত্রাস' ক্ষমা চাইল যমুনা টিভি

নিজস্ব সংবাদদাতাঃ
শায়খুল হাদিস আল্লামা আজিজুল রহ. কে নিয়ে দেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশন যমুনা টিভিতে বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচারের প্রেক্ষিতে চ্যানেলটির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমাদ  দুঃখ প্রকাশ করেছেন।
আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি দু:খ প্রকাশ করেন। ভবিষ্যতে এ ধরণের ভুল যেন না হয় সে ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করবেন বলেও জানান তিনি।
বাংলাদেশ খেলাফত মজলিসের সংগঠন সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমিন আজ সন্ধ্যায় আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দু:খ প্রকাশ করে ফাহিম আহমদ বলেন, “সারাদেশে আল্লামা আজিজুল হক সাহেবের ভক্তবৃন্দের কাছে দু:খ প্রকাশ করছি। এটা একটা অনাকাঙ্খিত ভুল, যমুনা টেলিভিশনে এ ধরণের ভুল সংবাদ যেতে পারে না। ইনশাআল্লাহ, আমরা এ বিষয়ে সতর্কতা অবলম্বন করব। আশা করছি আপনার আমাদের ক্ষমা করবেন এবং আমাদের সাথে থাকবেন। ”

যমুনা টিভির দু:খ প্রকাশ করার পর মাওলানা মাহফুজুল হক বলেন, “ভুল হতেই পারে, ভুল হওয়ার পরে তা শুধরানোর চেষ্টা করাই হলো ইসলামের শিক্ষা। সেজন্য যমুনা টিভি কর্তৃপক্ষ এ ভুলের জন্য যে দু:খ প্রকাশ করলেন, যমুনা টিভি কর্তৃপক্ষের এ পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. এর ছাত্র ও ভক্তবৃন্দের কাছে অনুরোধ করব আপনারাও তাদের এ দু:খ প্রকাশকে সেভাবেই মূল্যায়ন করবেন। যমুনা টিভির ভবিষ্যত পথচলা সুগম হোক, আমরা এই প্রত্যাশা করি। ”

উল্লেখ্য, যমুনা টিভির একটি প্রতিবেদনে শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. কে জঙ্গিনেতা হিসেবে উপস্থাপন করায় প্রতিবাদ জানিয়েছেন আলেম সমাজ। তবে প্রতিবেদনটি তিন বছর আগের বলে দাবি করে টিভি চ্যানেলটি। এরই মধ্যে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকেও সরিয়ে নেয়া হয়েছে।

No comments:

Post a Comment

Pages