জুতা পায়ে বিজয়স্তম্ভে ভারপ্রাপ্ত অধ্যক্ষ, গণপিটুনি খেয়ে হাসপাতালে |amar khobor - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, December 16, 2019

জুতা পায়ে বিজয়স্তম্ভে ভারপ্রাপ্ত অধ্যক্ষ, গণপিটুনি খেয়ে হাসপাতালে |amar khobor

উলিপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু তাহের কলেজ প্রাঙ্গণে হামলার শিকার হয়েছেন। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম থেকে: জুতা পায়ে অস্থায়ী বিজয়স্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণের ঘটনায় কুড়িগ্রামের উলিপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু তাহের কলেজ প্রাঙ্গণে হামলার শিকার হয়েছেন।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে হামলায় গুরুতর আহত ভারপ্রাপ্ত অধ্যক্ষকে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উলিপুর সরকারি ডিগ্রি কলেজের হিসাব রক্ষক শামসুল আলম জানান, বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে কলেজের অস্থায়ী বিজয়স্তম্ভে শ্রদ্ধা নিবেদনের সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহোদয় ভুলে জুতা পায়ে বিজয়স্তম্ভের বেদীতে উঠে শ্রদ্ধা নিবেদন করেন। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে কতিপয় বহিরাগত ছেলে কলেজ গেট প্রাঙ্গণে ভারপ্রাপ্ত অধ্যক্ষের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. ফখরুল বাংলানিউজকে জানান, অধ্যক্ষের শরীরে কিল-ঘুষি এবং লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আহত অধ্যক্ষকে দেখতে হাসপাতালে গিয়েছি। ভুলে জুতা পায়ে বিজয়স্তম্ভে উঠার বিষয়টি তিনি স্বীকার করেছেন। অধ্যক্ষের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

তবে কে বা কারা হামলা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি এ পুলিশ কর্মকর্তা।

No comments:

Post a Comment

Pages