বি-বাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছেন তরুণ লেখক ও সাংবাদিক - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, November 13, 2019

বি-বাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক জানিয়েছেন তরুণ লেখক ও সাংবাদিক

 বি-বাড়িয়ার কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় শতাধিক যাত্রী আহত হওয়ার পাশাপাশি ১৬ জন নিহত হয়েছেন। আহতদের অধিকাংশকেই রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক), পঙ্গু হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোররাত ৩ টায় কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রেন দুটি হচ্ছে- চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ট্রেন তূর্ণা নিশীথা এবং সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস। 

দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বেশি হতে পারে। হতাহত সবাই উদয়নের ট্রেনের যাত্রী বলে জানা গেছে। পরিচয় নিশ্চিত করেছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা। নিহতদের হাতের আঙুলের ছাপ এবং নিহতদের আত্মীয়-স্বজনের মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত করাহয়েছে। এদিকে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত ও আহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন,আমার খবর টোয়েন্টিফোর ডটকম'এর সম্পাদক তরুণ লেখক ও সাংবাদিক মুহাম্মদ পারভেজ হোসাইন। তিনি সরকারের প্রতি আহ্বান রেখে বলেন,ট্রেন দুর্ঘটনার সুস্থ তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবী জানান,সেই সাথে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থাসহ আহতদের সুচিকিৎসার জন্য সরকারি সকল ব্যবস্থা দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। 

তিনি নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও তাদের পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানিয়ে আহত রোগীদের সুচিকিৎসা ও দ্রুত সুস্থতা লাভের জন্য আল্লাহ তাআলার দরবারে দোয়া কামনা করেন।

No comments:

Post a Comment

Pages