খুলনায় র‍্যাবের অভিযান : অস্ত্র-গুলি-মাদক উদ্ধার, গ্রেফতার ১ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, November 27, 2019

খুলনায় র‍্যাবের অভিযান : অস্ত্র-গুলি-মাদক উদ্ধার, গ্রেফতার ১

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনার রূপসায় ১৮টি মামলার আসামী মোস্তফা কামলা ওরফে মিনা কামালের বাসায় অভিযান চালিয়েছে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে র‍্যাব-৬। এসময়ে তার সহযোগী মোঃ মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় রূপসা উপজেলার বাগমারা গ্রামে মিনা কামালের বাসায় অভিযান চালানো হয়। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‍্যাব।

র‌্যাব-৬ জানায়, আজ দুপুরে রূপসার মোস্তফা কামলের বাসায় একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময়ে ১৫ রাউন্ড রাইফেলের এ্যামুনিশন, ৫ রাউন্ড শর্টগানের এ্যামুনিশন, ১ রাউন্ড পিস্তলের এ্যামুনেশন, ১ রাউন্ড ওয়ান স্যুটার গানের এ্যামুনিশন, ১ রাউন্ড ওয়ান স্যুটার গানের খালি এ্যামুনিশন, ৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল, ৩ বোতল বিদেশী মদ (Whiskey), ৬ প্যাকেট আমদানী নিষিদ্ধ বিদেশী সিগারেটসহ মোস্তফা কামাল ওরফে মিনা কামালের সহযোগী মোঃ মাসুদ রানাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, খুলনার রূপসা উপজেলার ৩ নম্বর নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের পীর হুজুর খ্যাত মিনহাজ উদ্দিন ওরফে মিনা মৌলভির দ্বিতীয় স্ত্রীর বড় ছেলে মোস্তফা কামাল ওরফে মিনা কামাল। রূপসায় সদ্য সারজিল হত্যাসহ একাধিক হত্যা, অস্ত্র ও চাঁদাবাজির ১৮ টি মামলা রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে তিনি দেশের বাইরে অবস্থান করছেন।

No comments:

Post a Comment

Pages