রামগঞ্জে ঋণের ভার সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিলেন সোহাগ নামের এক ব্যবসায়ী - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, November 26, 2019

রামগঞ্জে ঋণের ভার সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিলেন সোহাগ নামের এক ব্যবসায়ী

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে জিয়া শপিং কমপ্লেক্সের নিউ ইরানী বোরকা বাজারের মালিক মোঃ সোহাগ (৩২) নামের এক ব্যবসায়ী গতরাত নিজ দোকানে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যু বরন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়,রামগঞ্জ পৌর জগতপুর গ্রামের মুসুল্লী বাড়ির মোঃ আব্দুর রব মুসুল্লীর ছেলে গতকাল বাড়ি থেকে আসার পর সারাদিন হাসিখুশি ভাবে দোকানের ব্যবসায়িক কার্যক্রম করেন। রাতে স্থানীয় একটি ইউনিয়নে শাহ মিরান মাজারের দরগার ওরস চলছিল। ওই মাজারের ওরসে যাওয়ারও কথা ছিল সোহাগের।আরো জানা যায়,রামগঞ্জে সোহাগের দুটি দোকান রয়েছে।ব্যবসায়িক বাবদ অধিক পরিমাণে রিন থাকায় রীতিমত টেনশন করতেন সোহাগ।গতকাল রাতে দোকানের কর্মচারীরা কাজ শেষ করে বাড়ি চলে যায়।কিন্তু সোহাগ ওরসে জাবেন বলে দোকানে থেকে যায়।

সোহাগের বাবা আব্দুর রব মুসুল্লী বলেন,প্রতিদিনের মতো সকালে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয়ে যায়।আমাদের এবং তার স্ত্রীকে বলেছে আমি রাতে ওরসে যাব বেশি দেরি হলে যেন কেউ টেনশন না করে। সোগাগ গত ৬ মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।গর্ভে একটি বাচ্চাও রয়েছে সোহাগের। 

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন,ঘটনা শুনে আমরা সাথে সাথে ঘটনাস্থলে যাই।দোকানের একটি সাটার ভিতর থেকে আটকানো দেখা যায়,আরেকটি বাহির থেকে পরে কর্মচারীরা এসে দোকার খোলেন।ভিতরে ঢুকেই দেখি লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় রয়েছে।দোকানে একটি সিঠিও পাওয়া যায়। সেখানে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুরে পাঠানো হয়েছে। 

No comments:

Post a Comment

Pages