মধুপুরে নকল সার তৈরীকারক আটক ১ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Monday, November 4, 2019

মধুপুরে নকল সার তৈরীকারক আটক ১

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের মধুপুরে দড়িহাতিল গ্রামে নকল সার তৈরীর কারখানার সন্ধান পেয়েছে মধুপুর থানা পুলিশ। রবিবার (৩ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হুমায়ুন কবীর ও এসআই রেজাউল করিমের নেতৃত্বে মধুপুর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে নকল সারের বস্তা ও প্যাকেট জব্দ করেন। এ সময় নকল সার তৈরীকারক মো. বেলায়েত হোসেনকে নিজ বাড়ীতে নকল সার তৈরীর সরঞ্জামসহ আটক করেন। আটক বেলায়েত হোসেন উপজেলার দড়িহাতিল গ্রামের মো. আঃ করিমের ছেলে। 
পুলিশ এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, বেলায়েত দির্ঘদিন যাবৎ তার নিজ বাড়িতে নকল স্যার ও কীটনাশক তৈরী করে বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। 
মধুপুর থানার এসআই হুমায়ুন কবীর ও এসআই রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নকল সার ও কীটনাশক তৈরীর সরাঞ্জামসহ তাকে আটক করা হয়েছে। সে নকল সার প্যাকেটে ভর্তি করে দির্ঘদিন ধরে বাজারজাত করে আসছিল।
মধুপুর থানার ওসি (তদন্ত) মো. ছানোয়ার হোসেন জানান. ঢাকা থেকে বেষ্ট কোয়ালিটির লগোসহ প্যাকেট দশ টাকায় কিনে এনে তাতে বালু জাতীয় এক ধরনের  সারের সাথে চুনা মিশিয়ে নকল সার তৈরী করে প্যাকেটে ভরে বাজারজাত করেন। এ বিষয়ে তার বিরুদ্ধে মধুপুর থানায় মামলা করা হয়েছে।

No comments:

Post a Comment

Pages