বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন সম্পন্ন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Friday, November 15, 2019

বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন সম্পন্ন

এ হক রাজু|কুলাউড়া,মৌলভীবাজার
'বিশ্বনবীর আবির্ভাবে জাগলো মহাসাড়া হাসল কুসুম বিশ্ব ভূবন পুলক মাতোয়ারা'
আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (র.)
গত ১৪ই নভেম্বর ১৭ই রবিউল আউয়াল রোজ বৃহস্পতিবার বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামীয়া 'বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসা' শাখা কতৃক পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা পূর্বক মোবারক র‌্যালি অনুষ্ঠিত হয়।উক্ত র‌্যালিটি বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসা মাঠ থেকে বের হয়ে অত্র এলাকার প্রধান প্রধান সড়ক দিয়ে হাসিমপুর সড়ক অতিক্রম করে পুনরায় মাদ্রাসায় এসে প্রবেশ করে।
অতপর অত্র মাদ্রাসার তালামীয শাখার সভাপতি মোঃসাদিকুর রহমান এর পরিচালনার মাধ্যমে আলিম ১ম বর্ষের ছাত্র মোঃ আশরাফুল ইসলাম দ্বারা মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত ও দাখিল পরিক্ষার্থী মোঃআবিদ হাসান এর নাতে রাসুল (সঃ) পরিবেশনার মধ্য দিয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়।উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি আহসান উদ্দিন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামীয়া কেন্দ্রীয় শাখার অর্থ সম্পাদক খন্দকার ওজিউর রহমান আসাদ।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুলাউড়া উপজেলা তালামীয শাখার সভাপতি হাবিবুন নূর,রাউৎগাঁও ইউপি তালামীয এর সভাপতি বদরুল ইসলাম,সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,কর্মধা ইউপি তালামীয এর সভাপতি হুসাইন আহমদ সুমন,সাধারন সম্পাদক মোঃ নরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন পিটিআই কমিটির সভাপতি মখলিছুর রহমান ও সাবেক সদস্য মোঃহেলাল আহমদ,বিশিষ্ট সমাজ সেবক মোঃআজাদ আহমদ সহ মাদ্রাসার সকল শিক্ষক/শিক্ষিকা বৃন্দ এবং দূরদূরান্ত থেকে আগত প্রিয় নবীর অনুসারী জ্ঞানপিপাসুক ছাত্র-ছাত্রী ও এলাকার মুরব্বিগন।

আলোচনা সভা শেষে অত্র মাদ্রাসার থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে মাসিক 'আল-মস্তাফা'র মুড়ক উন্মোচন করা হয়।

No comments:

Post a Comment

Pages