সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলন নেতার ছেলে নিহত - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, November 6, 2019

সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলন নেতার ছেলে নিহত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার সহ সভাপতি শেখ জামিল আহমেদের ছেলে সাব্বির আহমেদ গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত হন।  চট্টগ্রামে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত সেনাসদস্য মোঃ সাব্বির আহম্মেদের(২৮) এর মৃত্যুর খবরে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। মাত্র ৫ বছর বয়েসি ছাবা তার প্রিয় বাবা এবং বিবাহের অল্পদিনেই স্বামীকে হারিয়ে শোকে স্তব্দ নিহতের স্বজনেরা বাকরুদ্ধ।
বৃহস্পতিবার সেনাবাহিনীর তত্ত্বাবধানে নিহতের লাশ খুলনার শিরোমণি পশ্চিমপাড়ায় আসার কথা রয়েছে এবং সেখানেই নিহতের জানাযা শেষে পরিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

নিহত সাব্বিরের পারিবারিক সুত্রে জানায়, মো. সাব্বির চট্টগ্রাম ক্যান্টনমেন্টের সেনাবাহিনীর সদস্য হিসাবে কর্মরত ছিলেন। সে মঙ্গলবার রাতে ডিউটি শেষে তার এক সহকমীকে নিয়ে মটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। রাত সোয়া ১০টায় ক্যান্টনমেন্টের ভাটিয়ারী এলাকায় আসলে কাভার্ড ভ্যানের ধাক্কায় রাস্তার উপর পড়ে যায়। কাভার্ড ভ্যানের একটি চাকায় তার মাথা পৃষ্ট হয়ে ঘটনাস্থলে সে মারা যায় এবং এ সময় তার সহকর্মী আহত হয়। সেনাবাহিনীর পক্ষ থেকে তাদের আনুষ্ঠানিকতা শেষে তাদের তত্ত্বাবধানে শিরোমণি পশ্চিমপাড়ায় পৌছে দিবেন ।

বৃহস্পতিবার শিরোমণি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জানাযা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 

সড়ক দূর্ঘটনায় নিহত সাব্বির আহম্মেদের স্ত্রী ও পাঁচ বছরের ছাবা নামের একটি কন্যা সন্তান রয়েছে।
তার মৃত্যুতে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, জেলা সভাপতি আলহাজ্ব মাওঃ  আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী মাওঃ আব্দুল্লাহ আল মামুন সহ সকল নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও আত্মার মাগফিরাত কামনা করেন।

No comments:

Post a Comment

Pages