যুব ওলামাদের সাথে মতবিনিময় সভায় মুফতী ফয়জুল করীম - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Wednesday, November 20, 2019

যুব ওলামাদের সাথে মতবিনিময় সভায় মুফতী ফয়জুল করীম

ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেশের বিভিন্ন সেক্টরে যোগ্যতার স্বাক্ষর রেখে এগিয়ে চলা যুব আলেমদের নিয়ে আজকে মতবিনিময় সভা ছিল ঢাকার বিএমএ মিলনায়তনে। উপস্থিত যুব আলেমগণ রাজধানীর উল্লেখযোগ্য মসজিদের খতিব, মাদরাসার পরিচালক বা মুহাদ্দিস, মিডিয়ার সম্পাদক বা সাংবাদিক, লেখক ও গবেষক অথবা প্রতিষ্ঠিত ব্যবসায়ী। 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই) দা.বা। 

উপস্থিত যুব ওলামাগণ ইসলাম দেশ ও জনগণের জন্য তাদের বিভিন্ন পরিকল্পনা এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের করণীয় সম্পর্কে মতামত তুলে ধরেন। এ সময় তারা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কাছে তাদের কি প্রত্যাশা রয়েছে এ সম্পর্কে আলোচনা করেন। এমনকি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বিরুদ্ধে অভিযোগ-অনুযোগ নিঃসংকোচে তুলে ধরেন তাদের বক্তব্যে।

মুহতারাম প্রধান অতিথি ধৈর্য্য সহকারে সকলের মন্তব্য শোনেন এবং পরিশেষে তাদের মতামতের বিষয়ে সমাধানমূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, ইসলামী আন্দোলন বিশেষ কোন গোষ্ঠীর দল নয়, এটি সকল ইসলামপ্রিয় মানুষের সংগঠন। আমরা চাই সকল সেক্টরের মানুষের মতামত নিয়ে আগামী দিনে দেশ এবং জাতির জন্য ভালো কিছু উপহার দিতে। এজন্য তিনি তরুণ ওলামায়ে কেরামের সক্রিয় অংশগ্রহণ, সহযোগিতা এবং পরামর্শসহ গঠনমূলক সমালোচনা কামনা করেন।

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, যুব নেতা মুফতী হোসাইন মোহাম্মদ কাওছার বাঙালি, মুফতী মানসুর আহমদ সাকী, মাওলানা ইউনুছ তালুকদার, মুফতী শরীফুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment

Pages