আজকের প্রজন্ম আগামীর নীতিনির্ধারক,ইউএনও রামগঞ্জ - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Sunday, November 24, 2019

আজকের প্রজন্ম আগামীর নীতিনির্ধারক,ইউএনও রামগঞ্জ

 রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ চারদিকে লাল সবুজের সমারোহ। শিক্ষার্থীদের সবার হাতে লাল সবুজ ছাতা। বিদ্যালয় মাঠের অধিকাংশই ঢেকে গেলো লাল-সবুজে। সমস্বরে একযোগে লাল সবুজ ছাতা হাতে জাতীয় সংগীত গেয়ে দেশমাতৃকার শপথে অংশ নেয় জেলার রামগঞ্জ উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের সহশ্রাধীকা শিক্ষার্থী।
আজ শনিবার দুপুরে লোকাল গর্ভন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি) এর উদ্যেগে ও ইছাপুর ইউনিয়ন পরিষদের উদ্যেগে ১২৫০জন ছাত্র/ছাত্রীর মাঝে লাল-সবুজ ছাতা বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী মুনতাসির জাহান।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীরা শুধুমাত্র বই পুস্তকে সীমাবদ্ধ থাকলে হবে না। বাহিরের জগৎ জানতে হবে। বর্তমান সরকার ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়তে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে। আর বর্তমান প্রজন্মই আগামীর নীতি নির্ধারক। তিনি এসময় শিক্ষার্থীদের মাঝে বাল্য বিয়ে ও মাদকদ্রব্য গ্রহনের কুফলতা ও ক্ষতিকর দিকগুলোও তুলে ধরেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদ উল্যার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস আই ফারুকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলিপ পাল, শিক্ষক অমল চন্দ্র, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মাসুদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিপন ভূইয়া ও উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সোহেল রানা প্রমূখ।

No comments:

Post a Comment

Pages