লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, November 14, 2019

লক্ষ্মীপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

এমএমবি আকরাম ভূঁইয়া, চন্দ্রগঞ্জ থানা প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার মিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার অভিযোগে স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা মানববন্ধন করেছেন। বুধবার (১৩ নভেম্বর) সকালে স্কুল ক্যাম্পাস প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন- স্কুলের প্রাক্তণ ছাত্র প্রফেসর মো. শাহজাহান, অভিভাবক সদস্য ডা. শাহিদ উল্যা, বাবর হোসেন, ফখরুল ইসলাম, সালাহ উদ্দিন টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষক ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতা করে কিছু সদস্যদের নিয়ে প্রতিষ্ঠান বিরোধী খামখেয়ালী কার্যকলাপে লিপ্ত রয়েছেন। তার অনিয়ম ও স্বেছাচারিতার কারণে ইতিমধ্যে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কাজী সাফায়াত আহম্মেদ পদত্যাগ করেন।
মিরপুর উচ্চ বিদ্যালয়টি জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান। প্রধান শিক্ষকের শিক্ষা সুলভ কর্যক্রম না থাকার কারণে বিগত বছরগুলোতে স্কুলের রেজাল্ট ক্রমাগত খারাপ হচ্ছে। তিনি কারণে অকারণে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ফরম ফিলাপে অতিরিক্ত ফি’ আদায় করছেন। এসব কারণে অবিলম্বে উক্ত প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথের অপসারণ দাবি করেন মানববন্ধনে অংশগ্রহণকারী অভিভাবক ও শিক্ষার্থীরা।

No comments:

Post a Comment

Pages