রামগঞ্জে আল আরাফাহ বাস দুর্ঘটনা শিকার - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, November 21, 2019

রামগঞ্জে আল আরাফাহ বাস দুর্ঘটনা শিকার

রামগঞ্জ (লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সকাল সাড়ে ৫টায় দিকে আল আরাফা বাস ও ট্রাক মুখোমুখি  দুর্ঘটনার শিকার হয়েছে।ঘটনাটি রামগঞ্জ শেখ পুরার পরে খলিফা দরজার দক্ষিনে এ দুর্ঘটনা ঘটে। তবে এক্ষেত্রে বাসের ক্ষয়ক্ষতি হলেও যাত্রীদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। 
এ নিয়ে বাসের ড্রাইভার বলেন,রামগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল সাড়ে ৫টায় রওনা হই,একটু যেতেই দেখি মাল বোঝাই করা একটি ট্রাক ঢাকা থেকে রামগঞ্জের পথে আসছেন,হঠাৎ দেখি লাইন ক্রস করে ট্রাকটি বামদিক থেকে ডান দিকে চাপ দিল। তারপর বাসের লুকিন ক্লাস ভেঙ্গে যায় এবং সাথে সাথে আমার গাড়িটি গাছের সাথে চাপ খেয়ে সামনের ডিসপ্লে গ্লাস ভেঙ্গে যায়। তবে এতে যাত্রীদের এবং উভয় পক্ষের কারই কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে ট্রাকের ড্রাইভার বলেন,আমি সারা বাংলাদেশে মালবোঝাই ট্রাক নিয়ে যাতায়াত করি।কখনোই কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আজকে আমি এবং আমার হেলপার বলতেই পারবোনা যে কখন বাসের সাথে আমাদের গাড়ি লেগেছে। আমরা আমাদের লাইনে যাচ্ছিলাম,সোনাপুর চৌরাস্তায় আসার পর বাসের হেলপার আমাদের সাথে খারাপ আচরণ করে ট্রাক আটকিয়ে দেয়। বাজারে আসার পর শুনতে পেলাম আমাদের গাড়ির সাথে লেগে বাস দুর্ঘটনার শিকার হয়েছে।তবে এখন আমি এর সুষ্ঠু সমাধান চাই। 

 

No comments:

Post a Comment

Pages