রামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ উদ্বোধন - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Tuesday, November 5, 2019

রামগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ উদ্বোধন

রিপোর্ট,পারভেজ হোসাইনঃ  সচেতনতা, প্রশিক্ষণ ও প্রস্তুতি ভূমিকম্প মোকাবেলার সর্বোত্তম উপায় এবং গতি,সেবা ও ত্যাগ আমাদের মূলমন্ত্র দুর্যোগ মোকাবেলায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আজ (৬ নভেম্বর) বুধবার,সকাল সাড়ে ৯ টায় রামগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস কার্যালয় প্রাঙ্গণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।


ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ মোতালেব হোসেনের সভাপতিত্বে এবং মোঃ ফিরোজ আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মনির হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী,রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, সোনাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি লিয়াকত হোসেন,রামগঞ্জ স্টেশন মডেল স্কুলের প্রধান শিক্ষক ইমরান হোসেন পাটোয়ারী,সাংবাদিক খালেদ মাহমুদ ফারুক ও সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর প্রমুখ। সভা শেষে ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্যোগ মোকাবেলায় কয়েকটি প্রদর্শনী দেখান।

এছাড়াও ফায়ার সার্ভিসের কর্মী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী সহ উপজেলা কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। 




No comments:

Post a Comment

Pages