লাখাইয়ের রাজপথের ত্যাগী সৈনিক আমিরুল ইসলাম আলম:amar khobor - amarkhobor24.com

শিরোনাম

Home Top Ad


Thursday, November 28, 2019

লাখাইয়ের রাজপথের ত্যাগী সৈনিক আমিরুল ইসলাম আলম:amar khobor

আমিনুল ইসলাম আলম তি‌নি একজন সৎ, ন্যায়পরায়ণ ও প্রতিবা‌দী যুব‌নেতা হিসা‌বে এ‌লাকায় সবার কাছে প‌রি‌চি‌তি । সে দীর্ঘ‌দিন ধ‌রে বঙ্গবন্ধুর আদর্শে রাজনী‌তির সা‌থে জ‌ড়িত র‌য়ে‌ছে। আওয়ামী লীগের দুর্দিনের রাজনীতিতে তার পরিবারের প্রত্যেক সদস্যের রয়েছে উল্লেখযোগ্য অবদান।
সাংগঠনিকভাবে আমিনুল ইসলাম আলম উপজেলা আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা। আমিনুল ইসলাম আলম সাবেক সহ-সভাপতি হবিগঞ্জ জেলা ছাত্রলীগ (২০০৮-২০১২)। সাবেক সাংগঠনিক সম্পাদক লাখাই উপজেলা ছাত্রলীগ (২০০৩-২০০৮)।  সাবেক যুগ্ম আহবায়ক লাখাই উপজেলা ছাত্রলীগ (২০০৩ এপ্রিল -সেপ্টেম্বর । সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মুড়িয়াউক ইউনিয়ন ছাত্রলীগ (২০০০-২০০৩)। সাবেক সহ-সভাপতি, ৩নং মুড়িয়াক ইউনিয়ন ছাত্রলীগ (১৯৯৭-১৯৯৯)। এবং লাখাই উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান প্রায় ৮০০০ হাজার বেশি ভোট পেয়ে নির্বাচিত হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন ও তেঘরিয়া মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আমিনুল ইসলাম আলম ছাত্র রাজনী‌তি‌তে জ‌ড়িত দীর্ঘদিনের অ‌ভিজ্ঞতাও র‌য়ে‌ছে। প্রমাণ করেছে দলের জন্যে নিবেদিতপ্রাণ আমিরুল ইসলাম আলম।

১/১১ এর সময় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে মুক্তির জন্য বাংলাদেশ ছাত্রলীগ ও আওয়ামীলীগ এর সকল কর্মকান্ডে ঢাকা কলেজ ছাত্রলীগের সঙ্গে সক্রিয় ভাবে অংশ গ্রহণ করেন।প্রয়াত অর্থমন্ত্রী জনাব শাহ এ.এম.এস কিবরিয়া সাহেব হত্যা কান্ডের পরে বাংলাদেশ আওয়ামীলীগের ডাকে লাখাই কালাউক বাজারে হরতাল পিকেটিং থেকে গ্রেফতার হয়ে ১দিন হাজত বাস করেন । তিনি কখনো নিজের জন্য চিন্তা করেননি। দলের যে কোন আন্দোলন-সংগ্রামে দলীয় নেতা-কর্মীদের নিয়ে রাজপথে আন্দোলন করেছেন। 

স্থানীয়রা বলেন,উনার মত নেতা পেয়ে আওয়ামী লীগের কর্মী হিসেবে আমরা গর্বিত। আমরা একজন যোগ্যতম নেতার নেতৃত্বে থেকে জননেত্রী শেখ হাসিনার সকল কার্যক্রমকে আরও শক্তিশালী করে তুলতে পারব।

উল্লেখযোগ্য,আমিরুল ইসলাম আলম উপজেলা  আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে   সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ২৭শে নভেম্বর মনোনয়ন দাখিল করেছেন।

No comments:

Post a Comment

Pages